HS Examination 2023

পরীক্ষার্থীকে পৌঁছে দিলেন পুলিশকর্মী

মঙ্গলবার  পরীক্ষার প্রথম দিনেই ফরাক্কার বটতলা থেকে শমসেরগঞ্জের জয়কৃষ্ণপুর এবিএস বিদ্যাপীঠে পরীক্ষা দিতে যাচ্ছিলেন ধুলিয়ান কে কে এস কে স্মৃতি বিদ্যালয়ের ছাত্র তৌহিদুল ইসলাম।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ০৭:০২
তৌহিদুলের সঙ্গে আজমল।

তৌহিদুলের সঙ্গে আজমল।

উচ্চ মাধ্যমিক পরীক্ষার দিনেই মানবিক মুখ পুলিশের। পথভোলা এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীকে তাঁর গাড়িতে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে পরীক্ষা দেওয়ার বন্দোবস্ত করলেন শমসেরগঞ্জের ডাকবাংলা সাব ট্রাফিক গার্ডের ইনচার্জ আজমল আক্তার।

মঙ্গলবার পরীক্ষার প্রথম দিনেই ফরাক্কার বটতলা থেকে শমসেরগঞ্জের জয়কৃষ্ণপুর এবিএস বিদ্যাপীঠে পরীক্ষা দিতে যাচ্ছিলেন ধুলিয়ান কে কে এস কে স্মৃতি বিদ্যালয়ের ছাত্র তৌহিদুল ইসলাম। কিন্তু বাড়ি থেকে আসতে অনেক দেরি করে ফেলে সে। শুধু তাই নয়, পরীক্ষা কেন্দ্র খুঁজতেও ভুল করে ফেলে ওই ছাত্র। বেলা দশটা বেজে গেলেও ডাকবাংলা ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে দীর্ঘ ক্ষণ দাঁড়িয়ে থাকে উদ্বিগ্ন অবস্থায়। তা দেখেই এগিয়ে আসেন শমসেরগঞ্জের ডাকবাংলা সাব ট্রাফিক গার্ডের পুলিশ। বিষয়টি জানতে পেরেই তৎক্ষণাৎ ট্রাফিক গার্ডের ইনচার্জ আজমাল আক্তারের তত্ত্বাবধানে পুলিশের গাড়িতে করেই নিয়ে আসা হয় ওই ছাত্রকে। শিক্ষকদের সঙ্গে কথা বলে জয়কৃষ্ণপুর এবিএস বিদ্যাপীঠে তার পরীক্ষার বন্দোবস্ত করা হয়।

Advertisement

আজমাল আক্তার বলেন, ‘‘আমি আমার কর্তব্য পালন করেছি। ভাল লাগছে ছেলেটাকে ঠিক সময়ে তার পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দিতে পারায়।’’

আরও পড়ুন
Advertisement