Dimple Kapadia-Twinkle Khanna

টুইঙ্কলের সঙ্গে ছবি তুলতে নারাজ ডিম্পল! কী যুক্তি দিলেন ‘রুদালি’র অভিনেত্রী?

সপরিবার ছবির প্রিমিয়ারে উপস্থিত হয়েছিলেন ডিম্পল। কিন্তু টুইঙ্কল খন্নার সঙ্গে ছবি তুলতেই রাজি হলেন না বর্ষীয়ান অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১১:৫২
Dimple Kapadia refuses to click photos with Twinkle Khanna and netizens call her Jaya Bachchan

টুইঙ্কল খন্না এবং ডিম্পল কপাডিয়া। ছবি: সংগৃহীত।

বলিউডে ছবিশিকারিদের অনুরোধ সাধারণত নাকচ করেন না তারকারা। কিন্তু ব্যতিক্রমও রয়েছে। জয়া বচ্চনের সঙ্গে পাপারাৎজ়িদের সম্পর্ক খুব একটা ভাল নয়। অতীতে একাধিক বার তাঁদের সঙ্গে জয়ার আচরণ নিয়ে প্রশ্ন উঠেছে। ধেয়ে এসেছে কটাক্ষ। এ বার জয়ার পথেই হাঁটলেন বর্ষীয়ান অভিনেত্রী ডিম্পল কপাডিয়া। তাঁর কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা।

Advertisement

বুধবার মুম্বই চলচ্চিত্র উৎসবে ‘গো ননি গো’ ছবির প্রিমিয়ারে উপস্থিত ছিলেন ডিম্পল। সঙ্গে ছিলেন তাঁর কন্যা টুইঙ্কল খন্না এবং জামাই অক্ষয় কুমার। উল্লেখ্য, এই ছবিটি টুইঙ্কলেরই কাহিনি অবলম্বনে তৈরি এবং তিনিই ছবির অন্যতম প্রযোজক। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ডিম্পল। কিন্তু, ছবির প্রিমিয়ারে এসে নিজের মেয়ের সঙ্গেই ছবি তুলতে রাজি হলেন না ডিম্পল! ছবিটি দেখার পর ডিম্পল আগে বেরিয়ে আসেন। তাঁর পিছনে ছিলেন টুইঙ্কল এবং অক্ষয়। মেয়ের সঙ্গে ছবি তোলার অনুরোধ আসতেই ডিম্পল বলেন, ‘‘আমি ছোটদের সঙ্গে পোজ় দিই না! শুধু বড়দের সঙ্গেই ছবি তুলি।’’ তার পরেই অভিনেত্রী সটান বেরিয়ে যান। ‘রুদালি’ ছবির অভিনেত্রী এমন আচরণ দেখে উপস্থিত ছবিশিকারিরা হতবাক হন।

ডিম্পলের ভিডিয়োটি ছড়িয়ে পড়তেই নেটাগরিকদের একাংশ বিচলিত হয়েছেন। অভিনেত্রীর দাম্ভিক আচরণ অনেকেই মেনে নিতে পারেননি। এক নেটাগরিক লেখেন, ‘‘নিজের পরিবারের সদস্যদের সঙ্গেই ছবি তুলতে চাইলেন না! কী আশ্চর্য স্বভাব।’’ কেউ কেউ আবার অভিনেত্রীকে জয়া বচ্চনের সঙ্গেও তুলনা করেছেন। এক জন লেখেন, ‘‘আসলে তিনি অল্পবয়সিদের সঙ্গে ছবি তুলে নিজেকে বয়স্ক দেখাতে চাইছেন না।’’

আরও পড়ুন
Advertisement