নিখোঁজের পর প্রতিবন্ধী কিশোরের দেহ উদ্ধার! মুর্শিদাবাদে সপ্তম শ্রেণির ছাত্রের রহস্যমৃত্যু

পুলিশ সূত্রে খবর, বেলডাঙার দয়ানগর এলাকার বাসিন্দা নূর সেলিম। বাড়ি থেকে একটি দূরে একটি ভাঙা কুঁড়েঘরের ভিতরে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বেলডাঙা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২২ ১৬:০১
বাড়ি থেকে খানিক দূরে উদ্ধার হয় সপ্তম শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ। এই রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ।

বাড়ি থেকে খানিক দূরে উদ্ধার হয় সপ্তম শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ। এই রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছে পুলিশ। —প্রতীকী চিত্র।

কয়েক ঘণ্টা তাকে পাওয়া যায়নি। দীর্ঘ ক্ষণ ধরে খুঁজে পাননি বাড়ির লোকজন। অবশেষে শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ তার সপ্তম শ্রেণির ওই ছাত্রের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে তীব্র চঞ্চল ছড়াল মুর্শিদাবাদের বেলডাঙায়। পুলিশ সূত্রে খবর, মৃত কিশোরের নাম নুর সেলিম মণ্ডল (১৩)। সপ্তম শ্রেণির ওই ছাত্রের রহস্যমৃত্যুতে বেলডাঙা থানায় মামলা দায়ের হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বেলডাঙার দয়ানগর এলাকার বাসিন্দা নুর সেলিম। বাড়ি থেকে একটি দূরে একটি ভাঙা কুঁড়েঘরের ভিতরে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কিশোরটি জন্ম থেকেই প্রতিবন্ধী। তার দু’টি হাত সম্পূর্ণ ভাবে অকেজো। এমন এক কিশোর কোনও ভাবে নিজে থেকে এই কাণ্ড ঘটাতে পারে না বলে দাবি করেছে পরিবার।

Advertisement

মৃতের কাকা ইয়াসিন মণ্ডল বলেন, ‘‘ও নিজের হাতে খেতেই পারত না। ও কী ভাবে নিজে থেকে গলায় দড়ি দেবে? কেনই বা দেবে? কেউ বা কারা ওকে মেরে ঝুলিয়ে দিয়েছে।’’ তবে ওই কিশোরের রহস্যমৃত্যুতে নির্দিষ্ট কারও বিরুদ্ধে অভিযোগও জানানো হয়নি। ইতিমধ্যে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। চলছে তদন্ত।

আরও পড়ুন
Advertisement