Murder

কাজে যাচ্ছিলেন বাবা, পিছন থেকে এসে বাঁশ দিয়ে পেটালেন ‘মত্ত’ ছেলে! মৃত্যু প্রবীণের

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সফিকুল মণ্ডল দীর্ঘ দিন ধরে নেশা করতেন। তার জেরেই বাবার সঙ্গে অশান্তি। স্ত্রী, সন্তান-সহ বাবাকেও মারধর করতেন বলে অভিযোগ গ্রামবাসীদের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ইসলামপুর শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ২০:৪৭
বাবা মুন্টু মণ্ডলকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে।

বাবা মুন্টু মণ্ডলকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ছবি: প্রতীকী

বাবার সঙ্গে ঝামেলা লেগেই থাকত মদ্যপ ছেলের। এ বার বাবা মুন্টু মণ্ডলকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। ছেলে সফিকুল মণ্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। মুর্শিদাবাদের ইসলামপুরের বালুমাটি এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সফিকুল মণ্ডল দীর্ঘ দিন ধরে নেশা করতেন। তার জেরেই বাবার সঙ্গে অশান্তি। স্ত্রী, সন্তান-সহ বাবাকেও মারধর করতেন বলে অভিযোগ গ্রামবাসীদের। পরিবার সূত্রে খবর, মাস ছয় ধরে জমি বিক্রির জন্য ৬০ বছরের মুন্টুকে চাপ দিচ্ছিলেন ছেলে। নেশার কারণে ঋণগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। বাবা রাজি হননি।

Advertisement

গত শুক্রবার বিকেল মুন্টু গোয়াস এলাকার ইটভাঁটায় কাজের জন্য যাচ্ছিলেন। সেই সময় পিছন দিক থেকে বাবাকে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করেন সফিকুল। আহত হন মুন্টু। তাঁকে পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন স্থানীয়রা। তড়িঘড়ি পরিবারের লোকেরা এসে চিকিৎসার জন্য নিয়ে যান স্থানীয় ইসলামপুর গ্রামীণ হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে স্থানান্তর করা হয় বহরমপুর মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আসেন মুন্টু। সোমবার গভীর রাতে মৃত্যু হয় তাঁর।

এর পরেই অভিযুক্ত সফিকুলের নামে লিখিত অভিযোগ করে মৃতের পরিবার। বাড়ি থেকে পালিয়ে যান অভিযুক্ত। মঙ্গলবার সকালে মুন্টুর দেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। সফিকুল গা ঢাকা দেওয়ার জন্য এক আত্মীয়ের বাড়ি গিয়েছিলেন। মঙ্গলবার সকালে তাঁকে পুলিশের হাতে তুলে দেন আত্মীয়রা।

আরও পড়ুন
Advertisement