Death

তিন দিন নিখোঁজ থাকার পর জঙ্গলে মিলল কিশোরের ঝুলন্ত দেহ, রহস্য ঘনাচ্ছে ফরাক্কায়

জঙ্গল থেকে উদ্ধার হল তিন দিন ধরে নিখোঁজ থাকা কিশোরের ঝুলন্ত দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার ডিয়ার ফরেস্ট এলাকায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৩:৫৮
Dead body of a missing boy recovered from Farakka of Murshidabad

প্রতিনিধিত্বমূলক ছবি।

জঙ্গল থেকে উদ্ধার হল তিন দিন ধরে নিখোঁজ থাকা কিশোরের ঝুলন্ত দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ফরাক্কার ডিয়ার ফরেস্ট এলাকায়। ওই কিশোরের নাম আকাশ রায় (১৭)। তার দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে বলে আকাশের পরিবারের সদস্যদের দাবি। কিশোরের পরিবারের অভিযোগ, তাকে অপহরণ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আকাশের পরিবার সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল সে। তার পরিবারের দাবি, বিষয়টি নিয়ে মৌখিক ভাবে পুলিশকে জানানো হয়েছিল। তবে এ নিয়ে কোনও নিখোঁজ ডায়েরি করা হয়নি থানায়। পরবর্তী কালে পুলিশ এবং পরিবারের সদস্যরা যৌথ ভাবে আকাশের খোঁজ শুরু করে। রবিবার সকালে মুর্শিদাবাদের ফরাক্কার ডিয়ার ফরেস্ট এলাকায় তার ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয়রা। এর পর খবর দেওয়া হয় পুলিশে। প্রাথমিক ভাবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

আকাশের আত্মীয় রতন রায় বলেন, ‘‘ওর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন আছে। মুখে ভারী কিছু আঘাতের দাগ এখনও স্পষ্ট। একাধিক জায়গা দিয়ে রক্ত বেরোচ্ছে। এটা কোনও ভাবেই আত্মহত্যা নয়। ওকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। খুনিদের চিহ্নিত করে অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিক পুলিশ।’’ জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement