Murder

বাসন্তীতে যুব তৃণমূল কর্মী খুন, বাড়ি ফেরার পথে ঘিরে ধরে মাথায় গুলি দুষ্কৃতীদের

নিহত তৃণমূল কর্মীর নাম জিয়ারুল মোল্লা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ৯টা নাগাদ ক্য়ানিং থেকে বাড়ি ফিরছিলেন জিয়ারুল। রাস্তায় তাঁকে গুলি করে খুন করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বাসন্তী শেষ আপডেট: ০২ জুলাই ২০২৩ ১৩:২০
One TMC worker allegedly murdered at Basanti of South 24 Parganas

প্রতিনিধিত্বমূলক ছবি।

রাজ্যে পঞ্চায়েত ভোটের আগে আবার গুলি করে খুনের অভিযোগ উঠল। শনিবার রাতে বাসন্তীতে খুন হয়েছেন এক তৃণমূল কর্মী। তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা মাথায় গুলি চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর। খুনের পিছনে রাজনৈতিক কোনও কারণ রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ওই ঘটনায় গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ তুলছে নিহতের পরিবার।

নিহত তৃণমূল কর্মীর নাম জিয়ারুল মোল্লা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাত ৯টা নাগাদ ক্য়ানিং থেকে বাড়ি ফিরছিলেন জিয়ারুল। বাসন্তীর ফুলমালঞ্চের চাতরাখালি এলাকায় জিয়ারুলকে ঘিরে ধরে কয়েক জন। তাঁর মাথা লক্ষ্য করে গুলি চালানো হয়। রাস্তায় লুটিয়ে পড়েন জিয়ারুল। স্থানীয় বাসিন্দাদের একাংশের সূত্রে জানা গিয়েছে, গুলির আওয়াজ পেয়েছিলেন তাঁরা। কিন্তু অন্ধকারে তাঁরা কিছু দেখতে পাননি। পরে রাস্তায় পড়ে থাকতে দেখা যায় জিয়ারুলকে। তাঁকে নিয়ে যাওয়া হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

জিয়ারুল খুনের ঘটনায় গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ করছেন তাঁর পরিবারের সদস্যরা। জিয়ারুলের ছেলে মিজানুর মোল্লার দাবি, এলাকায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে। তবে ঠিক কী কারণে জিয়ারুলকে খুন করা হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement