Death

লালবাগে হোটেলের ঘর থেকে উদ্ধার কর্মীর দেহ, খুনের অভিযোগ তুলছে মৃতের পরিবারের

হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক কর্মীর দেহ। মঙ্গলবার মুর্শিদাবাদের লালবাগ থানার বিডিও অফিস লাগোয়া একটি হোটেলে এই ঘটনা ঘটেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
লালবাগ শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৭:৫৭
Dead body of a hotel staff recovered from a hotel at Lalgola

প্রতিনিধিত্বমূলক ছবি।

হোটেলের ঘর থেকে উদ্ধার হল এক কর্মীর দেহ। মঙ্গলবার মুর্শিদাবাদের লালবাগ থানার বিডিও অফিস লাগোয়া একটি হোটেলে এই ঘটনা ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম দিলদার হোসেন (৩৫)। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। যুবকের মৃত্যুতে খুনের অভিযোগ তুলছে পরিবার।

দিলদার পেশায় রাজমিস্ত্রি। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, দিলদারের মাথার উপর ঋণের বোঝা ছিল। তা শোধ করতে বছরখানেক আগে চেন্নাইয়ে একটি ঠিকাদারি সংস্থায় নির্মাণ শ্রমিকের কাজে গিয়েছিলেন তিনি। অবশ্য সেখান থেকে ফিরে আসেন। তাঁর পরিবারের দাবি, দিন ২০ আগে তিনি মুর্শিদাবাদে ফিরলেও পাওনাদারদের চাপে নিজের বাড়িতে ফিরতে পারেননি। কয়েক বার গোপনে স্ত্রীর সঙ্গে দেখা করেন তিনি। সোমবার রাত ৯টা নাগাদ স্ত্রীর সঙ্গে ভিডিয়ো কলে শেষ বারের মতো কথা হয় তাঁর। এর পর মঙ্গলবার সকালে লালবাগ থানা থেকে দিলদারের বাড়িতে ফোন করে তাঁর মৃত্যুর খবর জানানো হয়।

Advertisement

দিলদারের স্ত্রী সেলিনা বিবি বলেন, ‘‘কয়েক দিন আগেও দেখা করতে গিয়েছিলাম যখন, তখন ও সুস্থ-স্বাভাবিক ছিল। গতকাল রাতেও কথা হয়েছে। আমার স্বামীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন আছে। পুলিশ তদন্ত করে খুনিদের শাস্তি দিক।’’ এ নিয়ে মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement