Murshidabad

‘মাতালের হাতে স্টিয়ারিং’! মুর্শিদাবাদের সাগরপাড়ায় নয়ানজুলিতে পড়ল গাড়ি, কোনও ক্রমে বাঁচল প্রাণ

শুক্রবার বিকেলে চার চাকার একটি গাড়িতে সাগরপাড়া ঝিলের ধারে বেড়াতে এসেছিলেন তিন যুবক। ঝিলের কাছে বসে তাঁরা মদ্যপান করেন। অতিরিক্ত পান করে তিন জনেই বেসামাল হয়ে পড়েছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাগরপাড়া  শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৪:৩০
car falls in drain

নয়ানজুলি থেকে উদ্ধার করা হচ্ছে গাড়িটিকে। ছবি: সংগৃহীত।

মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন এক জন। গাড়িতে বসা দু’জনও ছিলেন নেশার ঘোরে। কিন্তু কিছু দূর এগিয়েই গাড়ি নিয়ে সোজা নয়ানজুলিতে পড়লেন চালক। স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় অল্পের জন্য প্রাণরক্ষা হল তিন যুবকের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়া এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার বিকেলে চার চাকার একটি গাড়িতে সাগরপাড়া ঝিলের ধারে বেড়াতে এসেছিলেন তিন যুবক। ঝিলের কাছে বসে তাঁরা মদ্যপান করেন। অতিরিক্ত পান করে তিন জনেই বেসামাল হয়ে পড়েছিলেন। কিন্তু নেশাগ্রস্ত অবস্থায় গাড়ির স্টিয়ারিং ধরেন এক জন। বাকি দুই সঙ্গী গাড়িতে বসেছিলেন। কিছু দূর যাওয়ার পরেই রাস্তা ছাড়িয়ে নয়ানজুলিতে নেমে যায় গাড়িটি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, রাস্তা থেকে পাল্টি খেয়ে জলে পড়ে যায় গাড়িটি। স্থানীয়দের কয়েক জন গাড়িটিকে জলে পড়তে দেখে ছুটে যান। তাঁদের তৎপরতাতেই গাড়ির মধ্যে আটকে পড়া তিন যুবক বেরিয়ে আসতে পারেন।

অজয় মণ্ডল নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, “এখানে দুর্ঘটনা ঘটার আগে ওরা পাশের মদের দোকান থেকে মদ কিনে দাঁড়িয়ে দাঁড়িয়ে খাচ্ছিল। আমরা বারণও করেছিলাম। কিন্তু আমাদের কথা কানে তোলেনি। ওই অবস্থাতেই এক জন গাড়ি চালাতে শুরু করে। দু’জন গাড়িতে বসে ছিল। তার পরে কিছু দূর গিয়েই সোজা নয়ানজুলিতে পড়ে গাড়িটি।’’ বড় দুর্ঘটমার হাত থেকে রক্ষা পেয়ে তিন জন অবশ্য মুখ খুলতে চাননি। অন্য দিকে, স্থানীয়রা জানাচ্ছেন, আরও বেশি করে পুলিশের নজরদারি প্রয়োজন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement