West Bengal Politics

বিজেপি সদস্যের বাড়িতে বোমাবাজির অভিযোগ 

পঞ্চায়েত সূত্রে জানা গিয়েছে, এ বছর পঞ্চায়েত নির্বাচনে আনুলিয়া পঞ্চায়েতের ৭৬ নম্বর বুথ থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন অপর্না।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
রানাঘাট শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ০৭:৫৮
বোমায় কালো বাড়ির দেওয়াল। বৃহস্পতিবার।

বোমায় কালো বাড়ির দেওয়াল। বৃহস্পতিবার। —নিজস্ব চিত্র।

বিজেপির পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমা ছোড়ার অভিযোগ উঠল। বৃহস্পতিবার ভোরে ঘটনাটি ঘটেছে রানাঘাট আনুলিয়ায়। ওই ঘটনায় বিজেপি আঙুল তুলেছে বিজেপির দিকে। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের দাবি বিজেপির গোষ্ঠী কোন্দলের কারণে ওই ঘটনা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রানাঘাট ১ ব্লকের আনুলিয়া পঞ্চায়েতের কায়েত পাড়ার বাসিন্দা অপর্ণা পাল জগপুর রোডের পাশে স্বামীকে সুষেন পালকে নিয়ে থাকেন। ছেলে সন্তু ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত। বৃহস্পতিবার ভোরে হঠাৎ দু’টি বোমা ফাটার শব্দ শুনতে পান এলাকার লোকজন।
সকাল হতে বাড়ির বাইরে বেরিয়ে পাল দম্পতি দেখতে পান, বাড়ি বারান্দার একাংশ কালো হয়ে রয়েছে। পেশায় কাঠের ব্যবসায়ী সুষেন পাল বাড়ির সামনে থাকা দোকানের শাটার খুলতে গিয়ে দেখেন, শাটারের একাংশ ভাঙা।

পঞ্চায়েত সূত্রে জানা গিয়েছে, এ বছর পঞ্চায়েত নির্বাচনে আনুলিয়া পঞ্চায়েতের ৭৬ নম্বর বুথ থেকে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন অপর্না। পঞ্চায়েতের মোট ২৭টি আসনের মধ্যে তৃণমূল ২৩ ও বিজেপি চারটি আসনে জয়ী হয়েছে। অপর্না বলেন, "রাজনৈতিক প্ৰতিহিংসা কারণে বাড়ির লক্ষ্য করে বোমাবাজি করেছে তৃণমূল।
ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কে রয়েছি।" অভিযোগ অস্বীকার করে রানাঘাট এক পঞ্চায়েত সমিতির সভাপতি তৃণমূলের প্রদীপ ঘোষ বলেন, "আমাদের দলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের কারণেই পঞ্চায়েত সদস্যের বাড়িতে বোমাবাজির ঘটনা ঘটেছে।"

খবর পেয়ে এলাকায় পৌঁছয় রানাঘাট থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত বোমাবাজির ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন
Advertisement