Blast

আচমকা বিস্ফোরণে ভাঙল আইসিডিএস কেন্দ্রের ছাদ, মুর্শিদাবাদের গ্রামে বোমা ফেটেছে বলে অনুমান

রবিবার সকালে বিস্ফোরণের আওয়াজ পান রঘুনাথগঞ্জের লক্ষীজোলার বাসিন্দারা। তাঁরা শব্দ শুনে বাইরে বেরিয়ে দেখতে পান স্থানীয় একটি আইসিডিএস কেন্দ্রের ছাদের একাংশ ভেঙে পড়েছে। ধোঁয়ায় ভরে রয়েছে এলাকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১০:৪৯
Blast occurred at an ICDS centre at Raghunathganj of Murshidabad

বিস্ফোরণের পর ধোঁয়ায় ভরে এলাকা। — নিজস্ব চিত্র।

আচমকা বিস্ফোরণ ঘটল আইসিডিএস কেন্দ্রে। রবিবার সকালে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের লক্ষ্মীজোলায়। এমনটাই জানাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। বিস্ফোরণের অভিঘাতে এই আইসিডিএস কেন্দ্রের ছাদ উড়ে গিয়েছে।

Advertisement

রবিবার সকালে বিস্ফোরণের আওয়াজ পান রঘুনাথগঞ্জের লক্ষ্মীজোলার বাসিন্দারা। তাঁরা শব্দ শুনে বাইরে বেরিয়ে দেখতে পান স্থানীয় একটি আইসিডিএস কেন্দ্রের ছাদের একাংশ ভেঙে পড়েছে। ধোঁয়ায় ভরে রয়েছে এলাকা। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। স্থানীয় বাসিন্দারা খবর দেন পুলিশে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কী ভাবে এই বিস্ফোরণ ঘটলা, তা খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় বাসিন্দাদের অনুমান, বোমা বিস্ফোরণের জেরে এই ঘটনা ঘটেছে। এ নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’’

রবিবার ছুটি থাকায় আইসিডিএস কেন্দ্রটি বন্ধ ছিল। তার জেরে বড়সড় দুর্ঘটনার এড়ানো গিয়েছে বলে মনে করছেন স্থানীয় বাসিন্দারা। তবে আইসিডিএস কেন্দ্রটির মূল ভবনটি আপাতত বন্ধ। শিশুদের ক্লাস হয় বাইরে।

আরও পড়ুন
Advertisement