West Bengal Panchayat Election 2023

প্রচারে বেরিয়ে বিজেপি প্রার্থীর দেওর ‘অপহৃত’! ধুবুলিয়ায় অভিযুক্ত তৃণমূল, তদন্তে পুলিশ

কৃষ্ণনগর-২ ব্লকের ধুবুলিয়া-২ গ্রাম পঞ্চায়েতের পণ্ডিতপুর গ্রামের ১০১ নম্বর আসন থেকে বিজেপির প্রার্থী হয়েছেন সঙ্গীতা মণ্ডল। অভিযোগ, তাঁর হয়ে প্রচারে বেরিয়ে আর বাড়ি ফেরননি দেওর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ধুবুলিয়া শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৬:০৫
BJP candidate’s brother-in-law allegedly kidnapped by TMC in Dhubulia

বিজেপি প্রার্থীর ‘নিখোঁজ’ দেওরের ছবি (বাঁ দিকে), বিজেপির দলীয় পতাকা (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

ভোটের এক দিন আগে ‘নিখোঁজ’ বিজেপি প্রার্থীর দেওর। প্রার্থী এবং তাঁর পরিবারের অভিযোগ, এই ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। যদিও শাসকদল এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। নদিয়ার ধুবুলিয়া থানায় অভিযোগ দায়ের করে বিজেপি প্রার্থীর পরিবার। পুলিশ সূত্রে খবর, নিখোঁজ বিজেপি সমর্থকের নাম অষ্ট মণ্ডল। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ।

কৃষ্ণনগর-২ ব্লকের ধুবুলিয়া-২ গ্রাম পঞ্চায়েতের পণ্ডিতপুর গ্রামের ১০১ নম্বর আসন থেকে বিজেপির প্রার্থী হয়েছেন সঙ্গীতা মণ্ডল। সঙ্গীতার স্বামী সমর মণ্ডল এবং দেওর অষ্ট তাঁর হয়ে জোরদার প্রচার করছিলেন। বিজেপি প্রার্থীর অভিযোগ, বুধবার ভোটপ্রচারে বেরিয়েছিলেন দেওর। তার পর আর বাড়ি ফেরেননি তিনি। তাঁরা সমস্ত জায়গায় খোঁজ নিয়েছেন, কোথাও পাননি অষ্টকে। ভাইয়ের নিখোঁজের ঘটনায় অষ্টের দাদা সমর বলেন, ‘‘ইতিমধ্যে ধুবুলিয়া থানায় অভিযোগ দায়ের করেছি। অভিযোগপত্রে জানিয়েছি, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ প্রচার সেরে বাড়ি ফেরার পথে হালদারপাড়া এলাকা থেকে নিখোঁজ হয়ে যায় ভাই। আমরা বাড়ির লোকজন খোঁজাখুঁজি করেও ওকে পাইনি।’’ প্রায় ৭২ ঘণ্টা কেটে গিয়েছে। তার পরও যুবক বাড়ি না ফেরায় উদ্বেগ বেড়েছে সঙ্গীতাদের মধ্যে। বিজেপি প্রার্থীর অভিযোগ, ‘‘ভোটের দিন বুথ দখল করার উদ্দেশ্যে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা আমার দেওরকে অপহরণ করেছে। দেওরকে দ্রুত উদ্ধার করার জন্য পুলিশের কাছে আবেদন করছি।’’

Advertisement

অপহরণের অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাঁদের দাবি, এমন কোনও ঘটনায় তৃণমূলের লোকজন জড়িত নন। অন্য দিকে, ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement