Arms Recovery

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান ডোমকল থানার পুলিশের, উদ্ধার গুলি, দেশি বন্দুক, গ্রেফতার ৩

পুলিশের কাছে খবর ছিল, ফেরিঘাটে ঘোরাফেরা করছে যে তিন জন তাঁদের কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে। ফেরিঘাটে হানা দেয় পুলিশ। তার পর হাতেনাতে গ্রেফতার। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে রুজু।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ১৫:৩১
গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান, অস্ত্র উদ্ধার।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশের অভিযান, অস্ত্র উদ্ধার। — নিজস্ব ছবি।

আগ্নেয়াস্ত্র-সহ তিন জনকে আটক করল ডোমকল থানার পুলিশ। উদ্ধার পাঁচ রাউন্ড গুলি এবং দুটি দেশি বন্দুক। বুধবার সন্ধ্যায় ফতেপুর ফেরিঘাটে হানা দেয় ডোমকল থানার পুলিশ। সেখান থেকেই আগ্নেয়াস্ত্র-সহ তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ধৃত মিনারুল শেখ ভবানীপুরের বাসিন্দা। কুপিলা বিশ্বাসপাড়ার বাসিন্দা সাহদুল মালিত্যা ও সুমন মন্ডলকেও গ্রেফতা করে পুলিশ।

পুলিশের কাছে খবর ছিল, ফেরিঘাটে ঘোরাফেরা করছে যে তিন জন তাঁদের কাছে আগ্নেয়াস্ত্র রয়েছে। ফেরিঘাটে হানা দেয় ডোমকল থানা। তার পর হাতেনাতে গ্রেফতার। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে রুজু হয়েছে মামলা। অস্ত্রগুলি কোন উদ্দেশে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

প্রসঙ্গত, বিশেষ সূত্রে খবর পেয়ে গত ৭ ডিসেম্বর গভীর রাতে ডোমকলের দক্ষিণ গরিবপুর রেজালপাড়ায় মইনুদ্দিন মণ্ডলের বাড়িতে হানা দেয় পুলিশ। সেখান থেকে উদ্ধার হয় একটি দেশি বন্দুক, এক রাউন্ড গুলি। পুলিশের কাছে আগেই খবর ছিল, ওই বাড়িতে মজুত রয়েছে আগ্নেয়াস্ত্র। মইনুদ্দিন মণ্ডলকেও গ্রেফতার করে পুলিশ। ধৃত মইনুদ্দিনকে জিজ্ঞাসাবাদ করে এই অস্ত্র ভান্ডারের সন্ধান পায় পুলিশ।

কিছু দিন আগেই নদিয়ার তৃণমূল নেতা মতিরুল ইসলাম মুর্শিদাবাদের নওদা থানা এলাকায় ছেলের সঙ্গে দেখা করতে গিয়ে দুষ্কৃতীদের গুলিতে খুন হন । তার পর থেকেই মুর্শিদাবাদে বেআইনি অস্ত্র উদ্ধারে তৎপরতা শুরু করে জেলা পুলিশ। মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ জানিয়েছেন, ‘‘জেলা পুলিশ সমস্ত রকম বেআইনি অস্ত্র উদ্ধারের সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে। বেআইনি অস্ত্রের বিরুদ্ধে অভিযান চলতে থাকবে।’’

আরও পড়ুন
Advertisement