Death

ছাদ থেকে পড়ে মাথা ফেটে মৃত্যু তিন বছরের শিশুর, খেলতে গিয়ে দুর্ঘটনা ঘটল সমশেরগঞ্জে

মঙ্গলবার বাড়ির ছাদে খেলা করছিল সামশেরগঞ্জের কামালপুর এলাকার বাসিন্দা সাহেব শেখের ছেলে ইয়ান। সাহেব এবং তাঁর স্ত্রী দু’জনেই বিড়ি শ্রমিক। দু’জনেই বিড়ি বাঁধার কাজে ছিলেন ব্যস্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
সামশেরগঞ্জ শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৮:৫৪
A three years old child died after falling from the roof

ছাদ থেকে পড়ে মৃত্যু শিশুর। প্রতীকী চিত্র।

খেলতে গিয়ে ছাদ থেকে পড়ে মৃত্যু হল তিন বছরের শিশুর। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সমশেরগঞ্জে। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার বাড়ির ছাদে খেলা করছিল সামশেরগঞ্জের কামালপুর এলাকার বাসিন্দা সাহেব শেখের ছেলে ইয়ান। সাহেব এবং তাঁর স্ত্রী দু’জনেই বিড়ি শ্রমিক। দু’জনেই বিড়ি বাঁধার কাজে ছিলেন ব্যস্ত। সেই সময় ছাদে উঠে যায় শিশুটি। ছাদ ঘেরা নয়। ফলে অসাবধানতাবশত ছাদ থেকে মাটিতে পড়ে যায় শিশুটি। ইয়ানের পরিবার সূত্রে জানা গিয়েছে, পড়ে গিয়ে মাথা ফেটে রক্তক্ষরণ শুরু হয় তার। এর পর তাকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় ইয়ানের।

Advertisement

সাহেবের দাদা নুর মহম্মদ মল্লিক বলেন, ‘‘মা, বাবা বিড়ি বাঁধছিল। সেই সময় মায়ের কাপড় আনতে ছাদে চলে গিয়েছিল ভাইপোয় ছাদে কোনও রেলিং ছিল না। উপর থেকে নীচে দেখতে গিয়ে ও পড়ে যায়। তার ফলে ঘটে এই দুর্ঘটনা।’’

আরও পড়ুন
Advertisement