Murder

হাঁসখালিতে পাটক্ষেত থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ, নৃশংসতার ধরনই ভাবাচ্ছে পুলিশকে

বুধবার হাঁসখালির শান্তিনগরের ভায়না শ্মশানের কাছে পাটক্ষেতে পড়ে থাকতে দেখা যায় মাঝবয়সি এক ব্যক্তির দেহ। নগ্ন অবস্থায় পড়েছিল দেহটি। মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৬:১৫
A dead body recovered from Hanskhali of Nadia

প্রতিনিধিত্বমূলক ছবি।

পাটক্ষেত থেকে উদ্ধার হল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহ। আর তা নিয়ে ঘনাচ্ছে রহস্য। এই ঘটনা নদিয়ার হাঁসখালির। পুলিশ দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, তাঁকে খুন করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে।

বুধবার হাঁসখালির শান্তিনগরের ভায়না শ্মশানের কাছে পাটক্ষেতে পড়ে থাকতে দেখা যায় মাঝবয়সি এক ব্যক্তির দেহ। নগ্ন অবস্থায় পড়েছিল দেহটি। এর পর খবর দেওয়া হয় হাঁসখালি থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে। মৃতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। কী ভাবে তাঁর মৃত্যু হল, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পুরনো কোনও শত্রুতার জেরে তাঁকে খুন করা হয়েছে। দেহে একাধিক ক্ষতচিহ্ন থাকায় প্রতিশোধ নেওয়ার জন্য খুন বলেই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। এ নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

এ নিয়ে রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ সূত্র পাওয়া গিয়েছে।’’

আরও পড়ুন
Advertisement