child electrocuted

দাদুর শ্রাদ্ধের প্যান্ডেলে নাতনির মৃত্যু শান্তিপুরে, খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অঘটন

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম রাখি সর্দার। তার বাড়ি শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের বানকপাড়া এলাকায়। তার পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি তার দাদুর মৃত্যু হয়েছিল।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৪:০২
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু। প্রতীকী চিত্র।

দাদুর শ্রাদ্ধের প্যান্ডেলে বিদ্যুতের খোলা তার স্পর্শ করে ফেলায় মৃত্যু হল ৪ বছরের নাতনির। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটেছে নদিয়ার শান্তিপুরে। পুলিশ দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম রাখি সর্দার। তার বাড়ি শান্তিপুর পুরসভার ৫ নম্বর ওয়ার্ডের বানকপাড়া এলাকায়। তার পরিবার সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি তার দাদুর মৃত্যু হয়েছিল। বৃহস্পতিবার দাদুর শ্রাদ্ধ। সে জন্য বাড়িতে চলছিল প্যান্ডেল বাঁধার কাজ। প্যান্ডেলে ছড়ানো ছিল বিদ্যুতের তার। সন্ধ্যার সময় বাড়ির অন্যান্য খুদেদের সাথে খেলা করছিল রাখি। তার পরিবারের সদস্যদের দাবি, অসাবধানতাবশত বিদ্যুতের খোলা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যায় রাখি। তাকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায়। রাখির মৃত্যুতে শোকবিহ্বল বানকপাড়া এলাকা।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাখির বাবা প্রশান্ত সর্দার পেশায় পরিযায়ী শ্রমিক। মেয়ের মৃত্যুতে শোকে পাথর প্রশান্ত। তাঁর কথায়, ‘‘বাবার শ্রাদ্ধের প্যান্ডেল বাঁধা হচ্ছিল আমার ভাইয়ের বাড়িতে। অন্যান্য বাচ্চাদের সঙ্গে খেলছিল আমার মেয়েটা। হঠাৎ বিদ্যুতের খোলা তার ছুঁয়ে ফেলে ও। কোথা থেকে যে কী হয়ে গেল তা ভাবতে পারছি না।’’

আরও পড়ুন
Advertisement