Murshidabad

ফার্মাসি পড়ুয়ার রহস্যমৃত্যু মুর্শিদাবাদের জঙ্গিপুরে! হস্টেলের ঘর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ

ফার্মাসি পড়ুয়ার রহস্যমৃত্যু মুর্শিদাবাদের জঙ্গিপুরে। বুধবার দুপুরে কলেজের হস্টেলের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জঙ্গিপুর শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ২০:৪৫
মৃত পড়ুয়া।

মৃত পড়ুয়া। —নিজস্ব চিত্র।

ফার্মাসি পড়ুয়ার রহস্যমৃত্যু মুর্শিদাবাদের জঙ্গিপুরে। বুধবার দুপুরে কলেজের হস্টেলের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। আত্মহত্যা না কি মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত পড়ুয়ার নাম তহিদ করিম। মালদহের যদুপুরের বাসিন্দা। জঙ্গিপুরের একটি কলেজে ফার্মাসি নিয়ে পড়াশোনা করতেন। সেই কলেজের হস্টেলেই থাকতেন তহিদ। প্রতিদিনই মায়ের সঙ্গে তাঁর ফোনে কথা হত। কিন্তু মঙ্গলবার থেকে কোনও কারণে তহিদের সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না তাঁর মা-বাবা। শেষে বাড়ির লোকজন কলেজ কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে। তার পরেই তহিদের দেহ উদ্ধার হয়।

পুলিশ সূত্রে খবর, তহিদের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কলেজের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ তুলেছে পরিবার। তাদের দাবি, দীর্ঘ ক্ষণ ধরে ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। কিন্তু তা নিয়ে কোনও হেলদোল ছিল না কর্তৃপক্ষের। শেষে হস্টেলের ঘর থেকে তাঁর দেহ উদ্ধার হয়। জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। একাধিক জনকে জিজ্ঞাসাবাদ করে কারণ অনুসন্ধানের চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement