Arrest

আগ্নেয়াস্ত্র ও কার্তুজ-সহ ফরাক্কায় গ্রেফতার দুই দুষ্কৃতী

ধৃত দুই অভিযুক্তের ভিন্ন ভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে বলেও জানা গিয়েছে। দু’জনকেই সোমবার দুপুরে আদালতে হাজির করানো হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফরাক্কা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ২৩:০৯
An image of Arrest

—প্রতীকী চিত্র।

আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড কার্তুজ-সহ দুই ব্যক্তিকে গ্রেফতার করল ফরাক্কা থানার পুলিশ। ধৃতদের নাম সুরজিৎ লালা (২০) ও মুস্তাফাজুল রহমান (১৯)। দুই জনের বাড়ি মালদহে বলে পুলিশ সূত্রের খবর। ধৃত দুই অভিযুক্তের ভিন্ন ভিন্ন জেলায় একাধিক মামলা রয়েছে বলেও জানা গিয়েছে। দু’জনকেই সোমবার দুপুরে আদালতে হাজির করানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, রবিবার গভীর রাতে মুর্শিদাবাদ মালদা সীমান্তবর্তী এলাকা ফরাক্কা ব্যারাজ সংলগ্ন এলাকায় নাকা পয়েন্টে চেকিং চালানোর সময় ফরাক্কা থানার পুলিশ সন্দেহভাজন দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তাঁদের কথায় একাধিক অসঙ্গতি মেলায় তল্লাশি চালানো হয়। সেই সময় সন্দেহভাজন দুই ব্যক্তির কাছ থেকে থেকে একটি আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। ধৃতদের গ্রেফতার করে ফরাক্কা থানা নিয়ে আসে পুলিশ। সোমবার সকলের ১৪ দিন পুলিশি হেফাজত চেয়ে জঙ্গিপুর আদালতে পাঠানো হয়। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, এই দুই ব্যক্তির বিরুদ্ধে মালদহের কালিয়াচক থানায় ও রায়গঞ্জ থানায় একাধিক ছিনতাই ও একাধিক অপরাধ সংগঠনের অভিযোগ রয়েছে।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘জেলায় প্রবেশ নিয়ন্ত্রণের জন্য বিভিন্ন পয়েন্টে নজরদারি বাড়ানো হয়েছে। নাকা পয়েন্টগুলিকে অতিসক্রিয় করা হয়েছে। ধৃতদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।’’

আরও পড়ুন
Advertisement