Kaliaganj Death Case

কালিয়াগঞ্জে পুলিশের গুলিতে যুবকের মৃত্যুর অভিযোগে সিবিআই তদন্ত চেয়ে হাই কোর্টের দ্বারস্থ পরিবার

গত ২৬ এপ্রিল বুধবার রাতে এক যুবক মৃত্যুঞ্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে নতুন করে তেতে ওঠে উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ। কালিয়াগঞ্জ সংলগ্ন রাধিকাপুর পঞ্চায়েতের চাঁদগ্রামে ঘটনাটি ঘটে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১২:০০
Mrityunjoy Barman’s family approaches Calcutta High Court seeking CBI probe in Kaliaganj death case

বুধবার মামলাটির শুনানির সম্ভাবনা রয়েছে। নিজস্ব চিত্র।

কালিয়াগঞ্জের যুবক মৃত্যুঞ্জয় বর্মণের (৩৩) মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ মৃতের পরিবার। মৃত্যুঞ্জয়ের মৃত্যুর ঘটনায় মামলা দায়েরের অনুমতি চেয়ে বিচারপতি রাজাশেখর মান্থার দৃষ্টি আকর্ষণ করেন মৃত্যুঞ্জয়ের ভাই মৃণালকান্তি বর্মণ। হাই কোর্টের তরফে সেই মামলা দায়েরের অনুমতি দেওয়া হয়েছে। বুধবার মামলাটির শুনানির সম্ভাবনা রয়েছে।

গত ২১ এপ্রিল দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ করে খুনের অভিযোগে এমনিতেই উত্তেজনা ছড়িয়েছিল উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে। তার মধ্যেই ২৬ এপ্রিল বুধবার রাতে এক যুবক মৃত্যুঞ্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে নতুন করে তেতে ওঠে কালিয়াগঞ্জ। কালিয়াগঞ্জ সংলগ্ন রাধিকাপুর পঞ্চায়েতের চাঁদগ্রামে ঘটনাটি ঘটে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ ছিল, রাত দুটো নাগাদ পুলিশের পোশাকে বেশ কয়েক জন একটি গাড়িতে চেপে স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্য বিষ্ণু বর্মণের বাড়িতে হাজির হন। তিনি সেই সময়ে বাড়িতে ছিলেন না। তাঁকে না পেয়ে প্রথমে এক বয়স্ক ব্যক্তিকে মারধর করতে করতে গাড়িতে তোলা হয়। তার পর গুলিও চালান পুলিশের পোশাকধারীরা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সেই গুলির আঘাতেই মৃত্যু হয় বিষ্ণুর ভাই মৃত্যুঞ্জয়ের।

Advertisement

ইতিমধ্যেই মৃত্যুঞ্জয়ের খুনের অভিযোগের তদন্তভার নিয়েছে সিআইডি। এর মধ্যেই মৃত্যুঞ্জয়ের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবিতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হল তাঁর পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement