Drowning Death

দুই ছাত্রীর মৃত্যু হল ডুবে, দুপুরে পুকুরে নেমে দুই বোন তলিয়ে গেল চন্দ্রকোনায়

রবিবার দুপুরে বাড়ির কাছে একটি পুকুরে প্রতি দিনের মতো স্নান করতে গিয়েছিল ওই দুই বোন। দীর্ঘ ক্ষণ পরেও তারা স্নান সেরে বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে তাদের পরিবারের সদস্যরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
চন্দ্রকোনা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৬:৫৯
Two children died by drowning at Chandrakona of Paschim Medinipur

স্নান করতে নেমে তলিয়ে গেল দুই বোন। প্রতীকী চিত্র।

পুকুরে স্নান করতে নেমে জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল দুই কিশোরীর। রবিবার এই ঘটনা ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনার খাগড়াপাড়া এলাকায়। মৃত দুই কিশোরী সম্পর্কে দুই বোন। এই ঘটনায় শোকগ্রস্ত দু’জনের পরিবার।

মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার দুপুরে বাড়ির কাছে একটি পুকুরে প্রতি দিনের মতো স্নান করতে গিয়েছিল ওই দুই বোন। দীর্ঘ ক্ষণ পরেও তারা স্নান সেরে বাড়ি না ফেরায় খোঁজ শুরু করে তাদের পরিবারের সদস্যরা। শেষ পর্যন্ত তাদের পরিবারের লোকজন এবং প্রতিবেশীরা তাদের পুকুর থেকে উদ্ধার করে। এর পর দু’জনকে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা দু’জনকেই মৃত ঘোষণা করেন।

Advertisement

মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই দুই কিশোরী সম্পর্কে খুড়তুতো বোন। এক জনের নাম অঙ্কিতা পাঁজা (১১)। সে ষষ্ঠ শ্রেণির ছাত্রী। অপর জনের নাম প্রিয়াঙ্কা পাঁজা (১০)। সে পঞ্চম শ্রেণির ছাত্রী। চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালের চিকিৎসক সবুজ বিশ্বাস বলেন, ‘‘দুই শিশু জলে ডুবে গিয়েছিল। তাদের মৃত্যু হয়েছে।’’ চন্দ্রকোনা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই নাবালিকার দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement