Extramarital Affair

তৃণমূল নেতাকে গাছে বেঁধে মার, মাথায় ঢালা হল ঘোল, পরকীয়ায় জড়ানোর ‘শাস্তি’ দাসপুরে!

স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে ওই তৃণমূল নেতাকে স্থানীয় এক বধূর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় দেখেন কয়েক জন। এর পরই শুরু হয় মারধর। অভিযোগ, প্রথমে যুগলকে গাছে বাঁধেন কয়েক জন বাসিন্দা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দাসপুর শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৩ ০৯:৪৯
TMC Leader allegedly harassed in Paschim Medinipore for extra marital affair

তৃণমূল নেতাকে গাছে বেঁধে মারধর করার অভিযোগ গ্রামবাসীদের বিরুদ্ধে। —নিজস্ব চিত্র।

‘বান্ধবীর’ সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। কিন্তু রাতের অন্ধকারে গ্রামবাসী ঘিরে ধরেন তৃণমূল নেতাকে। এর পর পিছমোড়া করে গাছে বাঁধা হয় তাঁকে। চলে মারধর। এমনকি, মাথায় ঘোলও ঢেলে দেওয়া হয়। বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগে তৃণমূল নেতা পড়লেন নীতিপুলিশের জালে। মারধরের অভিযোগ উঠল ওই বধূকেও। পশ্চিম মেদিনীপুরের দাসপুরের ঘটনা। আহত দু’জনের কেউই অবশ্য এ নিয়ে পুলিশে অভিযোগ করেননি এখনও। বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্বও।

স্থানীয় সূত্রে খবর, শনিবার গভীর রাতে ওই তৃণমূল নেতাকে স্থানীয় এক বধূর সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় দেখেন কয়েক জন। এর পরই শুরু হয় মারধর। অভিযোগ, প্রথমে যুগলকে গাছে বাঁধেন জেলার দাসপুর-১ ব্লকের নিজনাড়াজোল এলাকার কয়েক জন বাসিন্দা। এর পর বেধড়ক মারধর করা হয় ওই তৃণমূল নেতাকে। ছাড় পাননি ওই বধূও। এলাকার বাসিন্দাদের অভিযোগ, তৃণমূল নেতা গ্রামের এক বছর ২৬-এর বধূর সঙ্গে সম্পর্কে জড়ান। এতে ওই পরিবারে অশান্তি হত। তাই এই ‘নীতিপুলিশি’। নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী বলেন, ‘‘নোংরামো করছিলেন ওই তৃণমূল নেতা। তাই সবাই তাঁকে শাস্তি দিয়েছেন।’’ মারধরের পাশাপাশি তৃণমূল নেতার মাথায় ঘোল ঢালার ভিডিয়ো করা হয় মোবাইলে। পরে তা সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এর পর যুগলকে ছেড়ে দেওয়া হয়।

Advertisement

এই ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে দাসপুর এলাকায়। যদিও এ বিষয়ে শাসকদলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। পুলিশ জানিয়েছে, কোনও পক্ষ কোনও অভিযোগ জানায়নি থানায়। অভিযোগ করলে তারা তদন্ত করে দেখবে।

আরও পড়ুন
Advertisement