Kharagpur

খড়্গপুরে রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু! গেস্ট হাউস থেকে উদ্ধার হল দেহ

স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে রাশিয়া থেকে খড়্গপুরের রেশমি মেটালিক্সে ‘গেস্ট ইঞ্জিনিয়ার’ হিসাবে কাজে যোগ দিতে এসেছিলেন রুসলান গাটালিন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ১৭:৪১
কী ভাবে মৃত্যু হল ইঞ্জিনিয়ারের, ধন্দে পুলিশ।

কী ভাবে মৃত্যু হল ইঞ্জিনিয়ারের, ধন্দে পুলিশ। —প্রতীকী চিত্র।

এক রুশ ইঞ্জিনিয়ারের রহস্যমৃত্যু পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরে। দেহ উদ্ধার হল একটি গেস্ট হাউস থেকে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের সাহাচকে। স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে রাশিয়া থেকে খড়্গপুরের রেশমি মেটালিক্সে ‘গেস্ট ইঞ্জিনিয়ার’ হিসাবে কাজে যোগ দিতে এসেছিলেন রুসলান গাটালিন। ষাট বছরের ওই ইঞ্জিনিয়র থাকতেন খড়্গপুরের সাহাচকের একটি গেস্ট হাউসে। শুক্রবার সকালে ঘরের ভিতর থেকে তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। তড়িঘড়ি মেদিনীপুর মেডিক্যাল কলেজ নিয়ে গিয়েছিলেন গেস্ট হাউসের কর্মীরা। কিন্তু কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

শুক্রবার মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয় তাঁর। কী ভাবে এই মৃত্যু, তা নিয়ে ধন্দে পড়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। অন্য দিকে, রেশমি মেটালিক্সের তরফে যোগাযোগ করা হয়েছে ভারতের বিদেশ মন্ত্রকের সঙ্গে। রাশিয়ায় রুসলানের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement