Murder at kalna

বাক্সবন্দি শিশুর দেহ, গ্রেফতার খুড়তুতো দাদা

শিশুর বাবা জিতেন সিংহ পুলিশের কাছে অভিযোগ জানালে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবরাজ সিংহকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
গড়বেতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ০৮:২৪
শিশুকন্যাকে হারিয়ে শোকার্ত মা ও পরিজনেরা।

শিশুকন্যাকে হারিয়ে শোকার্ত মা ও পরিজনেরা। নিজস্ব চিত্র।

এক শিশুকন্যার মৃত্যুর ঘটনায় ঘণীভূত হচ্ছে রহস্য। রবিবার সন্ধ্যায় গড়বেতার আমলাগোড়া অঞ্চলের ছাড়গোড়া গ্রামের ঘটনা। পুলিশ জানায়, মৃত শিশুর নাম পূজা সিংহ (৪)। শিশুটির বাবা জিতেন সিংহের অভিযোগের ভিত্তিতে পুলিশ এক প্রতিবেশী যুবক তথা সম্পর্কে শিশুটির খুড়তুতো দাদা যুবরাজ সিংহকে গ্রেফতার করেছে।

Advertisement

জানা গিয়েছে, রবিবার বিকেলে ছাড়গোড়া গ্রামের লায়েকপাড়ায় কালীপ্রতিমার বিসর্জন ছিল। বাজছিল মাইক। সেই সময় পূজা তার বন্ধুদের সঙ্গে খেলছিল পাশের বাড়ির উঠোনে। দীর্ঘক্ষণ ঘরে না আসায়, পূজার খোঁজ করতে থাকেন তার বাড়ির লোকজন। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির লোকজন পাশের বাড়ি তথা খুড়তুতো দাদা যুবরাজ সিংহের মাটির বাড়ির কোঠাঘরে বাক্সবন্দী অবস্থায় উদ্ধার করে পূজার দেহ। খবর পেয়ে আসে পুলিশ। দ্রুত তাকে উদ্ধার করে গড়বেতা গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে জানান।

শিশুর বাবা জিতেন সিংহ পুলিশের কাছে অভিযোগ জানালে গ্রেফতার করা হয় অভিযুক্ত যুবরাজ সিংহকে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতদেহটিকে ময়নাতদন্তেও পাঠানো হয়েছে। তবে কী কারণে এই ঘটনা, তা তদন্তের পরেই পরিষ্কার হবে বলে জেলা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন। সোমবার সকালে ছাড়গোড়া গ্রামে গিয়ে দেখা গেল আগের সন্ধ্যায় নৃশংস ঘটনা নিয়ে চর্চায় ব্যস্ত স্থানীয় বাসিন্দারা। পূজার মা শম্পা শোকে বাকরুদ্ধ। তাঁর বড় মেয়ে বছর আটেকের পার্বতী বোনকে হারিয়ে কেঁদেই চলেছে। দাদু সুখদেব ও ঠাকুমা যমুনা সিংহ কান্না থামিয়ে বললেন, ‘‘অনেক খোঁজাখুঁজির পর দেখি যুবরাজের কোঠাঘরে একটা বাক্সের মধ্যে শোয়ানো আছে। পূজাকে মেরে ওখানে ঢুকিয়ে দেওয়া হয়েছে। এই কাজের জন্য দোষীর শাস্তি চাই।’’ জেলা পুলিশের এক আধিকারিক বলেন, ‘‘ঘটনাটি রহস্যজনক। সব দিক খতিয়ে দেখা হচ্ছে। ধৃতকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’’ অন্য দিকে, এ দিন ধৃতকে গড়বেতা আদালতে তোলা হলে বিচারক ধৃতকে তিনদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

আরও পড়ুন
Advertisement