Mamata Banerjee

এ বার দিদির চায়ে পে চর্চা, সোনাঝুরিতে দোকানে ঢুকে চা-বিস্কুট দিলেন মুখ্যমন্ত্রী

শিশুদের স্কুল থেকে বেরিয়ে চায়ের দোকান দেখে হঠাৎ থমকে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সটান ঢুকে পড়লেন দোকানে। নিজেই চা তৈরি করে দিলেন উপস্থিত অন্যান্যদের হাতে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৬
চায়ের দোকানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

চায়ের দোকানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। — নিজস্ব চিত্র।

শিশুদের স্কুল থেকে বেরিয়ে চায়ের দোকান দেখে হঠাৎ থমকে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সটান ঢুকে পড়লেন দোকানে। নিজেই চা তৈরি করে দিলেন উপস্থিত অন্যান্যদের হাতে। বুধবার বিকেলে ‘চায়ে পে চর্চা’র এই ছবি দেখা গেল শান্তিনিকেতনের সোনাঝুরিতে। ঘুরে দেখলেন পাশের জনজাতি গ্রামও।

বুধবার বোলপুরের ডাকবাংলো মাঠে সভা করে শান্তিনিকেতনের সোনাঝুরি এলাকায় বিশ্বভারতীর প্রবীণ আশ্রমিক সুপ্রিয় ঠাকুরের শিক্ষা প্রতিষ্ঠান ‘শিশু তীর্থ’-এ যান মমতা। সেখানে ছাত্রছাত্রীদের হাতে উপহার হিসাবে বইখাতা তুলে দেন তিনি। মুখ্যমন্ত্রীর হাতেও স্কুলে চাষ করা সব্জি তুলে দেয় পড়ুয়ারা। সেখান থেকে বেরনোর পর সোনাঝুরি এলাকায় একটি চায়ের দোকানে ঢুকে পড়েন মমতা। সেখানে নিজে চা তৈরি করেন তিনি। সেই চা-বিস্কুট তুলে দেন তাঁর সঙ্গে থাকা আধিকারিক এবং অন্যদের হাতে।

Advertisement

দোকান মালিকের মেয়ে পায়েল মাড্ডি দ্বাদশ শ্রেণির ছাত্রী। পড়াশোনা শেষ করার পর কাজের জন্য সে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করেছে বলে জানিয়েছে পায়েল। তার দাবি, মুখ্যমন্ত্রী বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। চায়ের দোকান থেকে পাশের একটি জনজাতি গ্রামে যান মমতা। এলাকা পরিদর্শন করেন তিনি। শিশুদের হাতে তুলে দেন চকোলেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement