Nagerbazar Murder

দিঘা যাওয়ার জন্য বিলাসবহুল গাড়ি না দেওয়াতেই নাগেরবাজারে বৃদ্ধকে খুন! গ্রেফতার গাড়িচালক

দমদমের নাগেরবাজারে বাগানবাড়িতে বৃদ্ধকে খুনের ঘটনায় তাঁর গাড়িচালককে গ্রেফতার করা হল। ধৃত চালকের নাম সৌরভ মণ্ডল। গত বুধবার রাতে বৃদ্ধের দেহ উদ্ধার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৮
photo of nagerbazar murder

নিহত বৃদ্ধ কল্যাণ ভট্টাচার্য। —ফাইল চিত্র।

দমদমের নাগেরবাজারে বাগানবাড়িতে বৃদ্ধকে খুনের ঘটনায় তাঁর গাড়ির চালককে গ্রেফতার করা হল। ধৃত চালকের নাম সৌরভ মণ্ডল। পুলিশ সূত্রে খবর, বৃদ্ধের গাড়ি নিয়ে দিঘা যাওয়ার পরিকল্পনা করেছিলেন সৌরভ। কিন্তু সৌরভকে গাড়ি দিতে রাজি হননি ওই বৃদ্ধ। তার জেরেই রেগে গিয়ে বৃদ্ধকে তাঁর চালক খুন করেন বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। বৃদ্ধের বিলাসবহুল গাড়িটি উদ্ধার করা হয়েছে।

Advertisement

নিহতের নাম কল্যাণ ভট্টাচার্য (৭২)। নাগেরবাজারে নয়াপট্টি জলের ট্যাঙ্ক সংলগ্ন এলাকায় কয়েক বিঘা জমির উপরে তাঁর বাগানবাড়ি রয়েছে। গত বুধবার রাতে ওই বাড়ি থেকে দেহটি উদ্ধার করা হয়। বৃদ্ধের পোষ্য কুকুর এবং বিলাসবহুল গাড়ি রয়েছে। উধাও হয়ে গিয়েছিল গাড়িটি। এই ঘটনার তদন্তে নেমে বৃদ্ধের চালককে গ্রেফতার করা হল। উদ্ধার করা হয়েছে গাড়িটি। চালককে জেরা করেই খুনের ঘটনার কিনারা করা যাবে বলে আশা তদন্তকারীদের।

স্থানীয়দের একাংশ জানান, কয়েক দিন ধরে ওই বৃদ্ধকে বাড়ির বাইরে দেখা যায়নি। সাধারণত সন্ধ্যার দিকে কল্যাণকে গাড়ি চালিয়ে কিংবা হেঁটে বেরোতে দেখা যেত। অথচ, বাগানবাড়ির মূল ফটকটি ছিল খোলা। সেখান থেকে বাড়ি বেশ কিছুটা ভিতরে। ফটকটি এমনিতে খোলা থাকে না। কিন্তু গত রবিবার থেকে সেটি খোলা ছিল। সন্দেহ হওয়ায় স্থানীয়েরা আত্মীয়দের খবর দেন। তাঁরা বৃদ্ধকে ফোন করলেও সাড়া মেলেনি। এর পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাগেরবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, বাইরের ফটক খোলা থাকলেও বাড়ির দরজায় বাইরে থেকে তালা দেওয়া ছিল। দুর্গন্ধ বেরোচ্ছিল ভিতর থেকে। সেই তালা খুলে ঘরের ভিতরে গিয়ে দেখা যায়, মেঝেতে পচাগলা অবস্থায় পড়ে বৃদ্ধের দেহ। তার পরেই এই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement