Man kills Wife

শ্বশুরবাড়িতে স্ত্রীকে খুন করে পালাল স্বামী, শিশুর কান্নায় দরজা খুলে খাটের তলায় দেহ পেল পরিবার

স্থানীয় সূত্রে খবর, পাণ্ডুয়ার মালঞ্চপাড়ার বাসিন্দা এক মহিলার দেহ উদ্ধার হয় তাঁর বাপের বাড়িতে। এক বছরের শিশুর কান্না শুনে দরজার শিকল খুলে ঘরে ঢুকে চমকে যায় পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
পাণ্ডুয়া শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ২২:৪৯
death

Pandua Man allegedly kills wife and hide body —প্রতীকী চিত্র।

শ্বশুরবাড়িতে স্ত্রীকে খুনের পর দেহ খাটের তলায় রেখে পালালেন স্বামী। শেষে শিশুর কান্না শুনে ঘরে ঢুকে দেহ উদ্ধার করল পরিবারের লোকজন। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির পাণ্ডুয়ায়। স্ত্রীকে খুনের অভিযোগে পুলিশ সৌমেন বাউল দাস নামে ওই অভিযুক্তকে শেষ পর্যন্ত গ্রেফতার করেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, পাণ্ডুয়ার মালঞ্চপাড়ার বাসিন্দা এক মহিলার দেহ উদ্ধার হয় তাঁর বাপের বাড়ির ঘরের একটি খাটের তলা থেকে। তার এক বছরের শিশুর কান্না শুনে দরজার শিকল খুলে খাটের তলায় মৃতদেহ দেখতে পায় পরিবার। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পাণ্ডুয়া থানার পুলিশ। সূত্রে খবর, মৃতের গলায় ফাঁস দেওয়া ছিল। মৃতার বাবা উত্তম বাউল দাসের অভিযোগ, তাঁর মেয়েকে খুনের পর দেহ লুকিয়ে পালিয়েছেন জামাই। পুলিশও সেটাই প্রাথমিক অনুমান করেছিল। অভিযুক্তের খোঁজে শুরু হয় তল্লাশি। এর পর বৃহস্পতিবার গভীর রাতে বলাগড় থেকে অভিযুক্তকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা খবর, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর স্ত্রীকে খুনের কথা স্বীকার করে নিয়েছেন স্বামী। সাংসারিক অশান্তির জেরে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন বলে পুলিশকে জানিয়েছেন। যদিও অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন মনে করছে পুলিশ। তাই তাঁকে হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে ধৃতকে চুঁচুড়া আদালতে তোলা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement