Park Street Police Station

মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানির অভিযোগ, পার্ক স্ট্রিট থানার অভিযুক্ত পুলিশ অফিসার গ্রেফতার

শনিবার পার্ক স্ট্রিট থানা এলাকায় একটি বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে ছিলেন সাব ইনস্পেক্টর (এসআই) পদমর্যাদার ওই পুলিশ অফিসার। অভিযোগকারিণী সিভিক ভলান্টিয়ারও ছিলেন ওই কর্মসূচিতে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৪ ১২:৫২
Park Street police station SI arrested in the alleged harassment case

প্রতিনিধিত্বমূলক ছবি।

পার্ক স্ট্রিট থানায় কর্মরত মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি করার অভিযোগে গ্রেফতার অভিযুক্ত পুলিশ আধিকারিক। রবিবার অভিযোগ প্রকাশ্যে আসার পরই ওই পুলিশ অফিসারকে বসিয়ে (ক্লোজ়) দিয়েছিল লালবাজার। শুরু হয়েছিল তদন্ত। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে খবর। সোমবারই অভিযুক্তকে আদালতে হাজির করানো হবে।

Advertisement

শনিবার পার্ক স্ট্রিট থানা এলাকায় একটি বস্ত্র বিতরণ কর্মসূচি অনুষ্ঠান ছিল। সেই অনুষ্ঠানের নিরাপত্তার দায়িত্বে ছিলেন সাব ইনস্পেক্টর (এসআই) পদমর্যাদার ওই পুলিশ অফিসার। অভিযোগকারিণী সিভিক ভলান্টিয়ারও ছিলেন ওই কর্মসূচিতে। অভিযোগকারিণীর বক্তব্য, সেখানেই তাঁর শ্লীলতাহানি করেন অভিযুক্ত। অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান ওই সিভিক।

অভিযোগ পাওয়ার পরেই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয় লালবাজার। অভিযুক্তের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়। তাঁকে বসিয়ে দেওয়ার সিদ্ধান্তও নেওয়া হয়। তখনই আভাস দেওয়া হয়েছিল, যদি অভিযোগ প্রমাণিত হয় তবে অভিযুক্তের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে। সোমবার সকালে ওই এসআই-কে গ্রেফতার করা হয়। তবে তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগের ভিত্তিতে কী প্রমাণ মিলেছে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement