Haridevpur Incident

পরকীয়ার পথ সুগম করতে কন্যাকে পুড়িয়ে মারার চেষ্টা মায়ের? অভিযোগ হরিদেবপুরে

হরিদেবপুর থানায় মায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করল ১৬ বছরের কিশোরী। সে জানায়, তার মা নিজের প্রেমিকের সঙ্গে পরামর্শ করে তাকে খুনের পরিকল্পনা করেছেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১২:৫২
Girl alleges her mother tried to kill her due to extramarital affair by setting home on fire.

মায়ের বিরুদ্ধে মেয়েকে খুনের চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি।

হরিদেবপুরে মায়ের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ নিয়ে থানায় হাজির হল কন্যা। নাবালিকার অভিযোগের ভিত্তিতে মা এবং তাঁর ‘প্রেমিক’কে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ, বাড়িতে আগুন লাগিয়ে মেয়েকে খুনের চেষ্টা করেছিলেন ওই মহিলা।

হরিদেবপুর থানায় মায়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করে ১৬ বছরের কিশোরী। সে জানায়, তার মা সোনালি চন্দ পরকীয়া সম্পর্কে জড়িত। প্রেমিকের সঙ্গে পরামর্শ করে তিনি কিশোরীকে খুনের চক্রান্ত করেন। বাড়িতে কিশোরী থাকাকালীন মহিলা আগুন ধরিয়ে দেন বলে অভিযোগ। আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিল দমকল। আগুন নিভিয়ে তারা ফিরেও আসে। পরে থানায় মায়ের বিরুদ্ধে কিছু তথ্যপ্রমাণ-সহ হাজির হয় কিশোরী।

Advertisement

মায়ের সঙ্গে তাঁর ‘প্রেমিকের’ মোবাইলের কথোপকথনের প্রমাণ পুলিশকে দেখায় কিশোরী। পুলিশের দাবি, সেখানে ষড়যন্ত্র এবং খুনের চক্রান্তের প্রমাণ মিলেছে। তার পরেই সোমবার বিকেল ৪টে নাগাদ অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করা হয়।

মহিলার ‘প্রেমিক’ ৪০ বছর বয়সি প্রসূন মান্না হুগলির চন্দননগরের বাসিন্দা। তাঁকেও গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ওই যুবক রাজ্য পুলিশের কর্মচারী। ধৃত দু’জনকে মঙ্গলবার আদালতে তোলা হবে।

পুলিশ জানতে পেরেছে, অভিযোগকারী কিশোরীর বাবা এবং মা আলাদা থাকেন। মায়ের সঙ্গেই থাকে কন্যা। কিন্তু পরকীয়া সম্পর্কের জেরে কন্যাকে খুনের পরিকল্পনা করেছেন মা, অভিযোগ তেমনটাই। তদন্তের মাধ্যমে কিশোরীর অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement