Stealing Case

সহকারী নগরপালের ফ্ল্যাটেই চুরি! অধরা চোর

জানা গিয়েছে, ওই পুলিশকর্তার নাম অশোককুমার দুবে। শ্যামাপ্রসাদ মুখার্জি রোডে টালিগঞ্জ পুলিশ আবাসনে একটি বিল্ডিংয়ের ন’তলায় তাঁর ফ্ল্যাট। সূত্রের খবর, অশোক এখন শহরের বাইরে। ফ্ল্যাটে ছিলেন তাঁর মেয়ে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ০৯:২৩

—প্রতীকী চিত্র।

পুলিশের ফ্ল্যাটেই চুরি। তা-ও আবার কলকাতা পুলিশের এক সহকারী নগরপালের (এসিপি) ফ্ল্যাট থেকে। কিন্তু ঘটনার পরে প্রায় দু’দিন কেটে গেলেও মঙ্গলবার রাত পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। যা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ এক পুলিশকর্তা এ দিন তদন্তকারী অফিসারকে ফোনে বলেন, ‘‘পুলিশেরই বাড়িতে চুরি হলে সাধারণ মানুষ কী ভাববেন? দ্রুত ব্যবস্থা নিন। চোরকে ধরুন।’’

Advertisement

জানা গিয়েছে, ওই পুলিশকর্তার নাম অশোককুমার দুবে। শ্যামাপ্রসাদ মুখার্জি রোডে টালিগঞ্জ পুলিশ আবাসনে একটি বিল্ডিংয়ের ন’তলায় তাঁর ফ্ল্যাট। সূত্রের খবর, অশোক এখন শহরের বাইরে। ফ্ল্যাটে ছিলেন তাঁর মেয়ে। সোমবার সকালে তিনি কাজে বেরিয়ে যান। বাড়ি ফিরে ওই তিনি দেখেন, মূল দরজার লক ভাঙা। কিছু সোনার গয়না এবং নগদ টাকা উধাও। খবর পেয়ে সরাসরি লালবাজারে ফোন করে অভিযোগ জানান ওই সহকারী নগরপাল। কলকাতা পুলিশের চুরি দমন বিভাগকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়। পুলিশের প্রাথমিক অনুমান, সোমবার বেলা ১১টা থেকে সন্ধ্যা সাড়ে ছ’টার মধ্যে চুরির ঘটনাটি ঘটেছে। ওই সময়েই এসিপি-র মেয়ে বাড়ির বাইরে ছিলেন।

আরও পড়ুন
Advertisement