Death

বহুতল থেকে পড়ে মৃত্যু বৃদ্ধের

পুলিশ জানিয়েছে, মৃত বৃদ্ধের নাম কমলকুমার জৈন (৭৩)। এ দিন সকালে তাঁকে ওই বহুতলের নীচে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ০৮:২১

—প্রতীকী চিত্র।

সাততলা বহুতল থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। সোমবার সকালে, পোস্তা থানা এলাকার রবীন্দ্র সরণিতে এই ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, মৃত বৃদ্ধের নাম কমলকুমার জৈন (৭৩)। এ দিন সকালে তাঁকে ওই বহুতলের নীচে রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। এ দিনই বৃদ্ধের দেহের ময়না তদন্ত করা হয়েছে।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানতে পেরেছে, ওই বাড়িটির মালিক কমল। পরিবারের অন্য আত্মীয়দের সঙ্গে ওই বহুতলের তেতলায় থাকতেন তিনি। দীর্ঘদিন ধরে কমল মানসিক অবসাদে ভুগছিলেন বলে পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে। সে জন্য তাঁর চিকিৎসাও চলছিল। পুলিশ জানিয়েছে, এ দিন সকালে পরিবারের কয়েক জনের সঙ্গে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন ওই বৃদ্ধ। বাড়ি ফিরে এসে জানান, তিনি ছাদে যাচ্ছেন পায়রাদের খাবার দিতে।

এক তদন্তকারী পুলিশ অফিসার জানিয়েছেন, ছাদে ওঠার কিছু ক্ষণের মধ্যেই নীচে ভারী কিছু পড়ার শব্দ শুনতে পান এলাকাবাসী। এসে দেখা যায়, ফুটপাত ও রাস্তার মাঝে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কমল। স্থানীয়েরাই তাঁকে চিনতে পেরে বাড়িতে খবর দেন। এর পরে পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক ভাবে ঘটনাস্থল পরিদর্শনের পরে পুলিশের অনুমান, সাততলার ছাদ থেকে পড়ে গিয়েছেন বৃদ্ধ। তবে রাত পর্যন্ত পরিবারের তরফে পুলিশে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন
Advertisement