Arrest

সরকারি হাসপাতালে কেপমারিতে গয়না উধাও

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, চোখের সমস্যা নিয়ে শনিবার কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়েছিলেন উত্তরপাড়ার বাসিন্দা, ৭৫ বছরের ওই বৃদ্ধা। সেখানে তাঁর সঙ্গে আলাপ হয় রাজুর।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৪ ০৮:০৫

—প্রতীকী চিত্র।

চিকিৎসা করাতে এসে সরকারি হাসপাতালেই কেপমারির শিকার হলেন এক বৃদ্ধা। অভিযোগ দায়েরের পরে, রবিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করেছে বৌবাজার থানা। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম রেজাউল ওরফে রাজু। বাড়ি সোনাগাছি এলাকায়। ধৃতকে সোমবার ব্যাঙ্কশাল আদালতে তোলা হলে পাঁচ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। তবে, চুরি যাওয়া গয়না এখনও উদ্ধার হয়নি। এই কেপমারি চক্রের পিছনে আরও কয়েক জন রয়েছে বলে অনুমান পুলিশের।

Advertisement

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, চোখের সমস্যা নিয়ে শনিবার কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়েছিলেন উত্তরপাড়ার বাসিন্দা, ৭৫ বছরের ওই বৃদ্ধা। সেখানে তাঁর সঙ্গে আলাপ হয় রাজুর। অভিযোগ, বৃদ্ধা চিকিৎসার জন্য সরকারি সুবিধা পাবেন, এ কথা বলে রাজু তাঁকে হাসপাতালের অন্য একটি দিকে নিয়ে গিয়ে সোনার দুল ও বালা খুলে রাখতে বলে। এ-ও জানায়, গয়না পরে থাকলে সরকারি সাহায্য মিলবে না। সেই মতো বৃদ্ধা রাজুকে গয়না রাখতে দিলে তা নিয়ে চম্পট দেয় সে। পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে রাজুকে শনাক্ত করে। চক্রের বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

আরও পড়ুন
Advertisement