Kolkata Bus Incident

কলকাতায় চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানির চেষ্টা, রুবি মোড়ে অভিযুক্তকে পাকড়াও করল জনতা

পালাতে গিয়ে বাসযাত্রীদের হাতে ধরা পড়ে যান অভিযুক্ত যুবক। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪৬

—প্রতিনিধিত্বমূলক ছবি

কলকাতায় চলন্ত বাসে এক মহিলার শ্লীলতাহানির চেষ্টা। পালাতে গিয়ে বাসযাত্রীদের হাতে ধরা পড়ে গেলেন অভিযুক্ত যুবক। পরে তাঁকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিশ।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে উল্টোডাঙাগামী বাসে চেপে ফুলবাগানে নিজের কর্মস্থলে যাচ্ছিলেন স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যুক্ত অভিযোগকারিণী ওই মহিলা। তাঁকে শ্লীলতাহানি করার অভিযোগ ওঠে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। সকাল সাড়ে ৯টা নাগাদ বাসটি রুবি মোড়ে পৌঁছলে হঠাৎই বাস থেকে নেমে পালানোর চেষ্টা করেন অভিযুক্ত। বাসের অন্য যাত্রীরা ওই যুবককে ধরে ফেলেন। তাঁকে মারধর করা হয়েছে বলেও প্রত্যক্ষদর্শীদের কয়েক জনের দাবি।

পরে কসবা থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের বাড়ি কলকাতারই মুকুন্দপুর এলাকায়। আরজি কর-কাণ্ডের আবহে নারীদের নিরাপত্তা চেয়ে কলকাতায় তো বটেই, রাজ্যের নানা প্রান্তে প্রতিবাদ-বিক্ষোভ চলছে। তার মধ্যে এই ধরনের ঘটনায় ক্ষুব্ধ ওই বাসের যাত্রীরাও। এক জন এই প্রসঙ্গে বলেন, “আমরা বিচার চেয়ে আন্দোলন করছি। কিন্তু দুর্বৃত্তদের মানসিকতা বদলাচ্ছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement