Badshah-Hania

গানের আসরেও সঙ্গী পাকিস্তানি প্রেমিকা! বাদশা-হানিয়াকে ফাঁসিয়ে দিলেন দিলজিৎ

এক পাকিস্তানি অনুরাগীর দাবি, “গুঞ্জন আপনাদের দেশে! পাকিস্তানে শিশুরাও জানে, বাদশার সঙ্গে সম্পর্কে রয়েছেন আমাদের নায়িকা হানিয়া।”

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৫:৫৮
Image Of Hania Aamir, Badshah

হানিয়া আমির, পঞ্জাবি গায়ক বাদশা। ছবি: সংগৃহীত।

আদৌ কি তাঁরা প্রেমে পড়েছেন? সাংবাদিকদের সঙ্গে ক্রমাগত লুকোচুরি খেলতে থাকা পঞ্জাবি র‌্যাপার বাদশা আর পাক নায়িকা হানিয়া আমিরকে নিয়ে এই প্রশ্ন প্রায় সকলেরই। কিন্তু কিছুতেই এ ব্যাপারে মুখ খোলেন না যুগল! অবশেষে রবিবার সমাজমাধ্যমে তাঁদের সম্পর্ক ফাঁস করে দিলেন আর এক পঞ্জাবি গায়ক দিলজিৎ দোসাঞ্জ! লন্ডনের গানের অনুষ্ঠানে কয়েকটি ছবি ভাগ করে নিয়েছেন দিলজিৎ। সেখানেই প্রকাশ্যে আসেন বাদশা আর হানিয়া। একজন মঞ্চে, দ্বিতীয় জন দর্শক-শ্রোতা!

Advertisement

নিজের দেশের আনাচে কানাচে তো বটেই, বিদেশেও দিলজিৎতের গান শোনার অপেক্ষায় থাকেন লক্ষাধিক দর্শক-শ্রোতা। সম্প্রতি, তিনি লন্ডনে গানের অনুষ্ঠান করতে গিয়েছিলেন। সেখানে তাঁর একক অনুষ্ঠানে বাদশাও যোগ দেন মঞ্চে। সেই অনুষ্ঠানের একটি ভিডিয়ো এবং কিছু ছবি ভাইরাল হয়। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মঞ্চে ওঠার আগে দিলজিতকে জড়িয়ে ধরিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন বাদশা। এর পর তাঁরা যুগলে মঞ্চে উঠতেই অনুরাগীদের উন্মাদনার পারদ ক্রমশ চড়তে থাকে। দিলজিতের ভাগ করে নেওয়া একটি ছবিতে দেখা যায়, সেই ভিড়ে একেবারে প্রথম সারিতে রয়েছেন হানিয়া। তাঁর উত্তেজনাও দেখার মতো। বাদশাকে মঞ্চে দেখে নায়িকার মুগ্ধতা ছড়িয়ে পড়েছে চোখেমুখে। গান ফুরোলে উদ্বেল তিনি। চওড়া হাসি হানিয়ার ঠোঁটে।

এই ছবি দেখে দিলজিতের জনৈক ভারতীয় অনুরাগী মন্তব্যে লেখেন, বাদশা-হানিয়ার প্রেম নিয়ে অনেক দিন ধরেই গুঞ্জন। সেখানেই এক পাকিস্তানির অনুরাগীর মন্তব্য চোখে পড়ার মতো। তাঁর দাবি, “গুঞ্জন হয়তো আপনাদের দেশে! পাকিস্তানে শিশুরাও জানে, বাদশার সঙ্গে সম্পর্কে রয়েছেন আমাদের নায়িকা হানিয়া।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement