Hooghly Incident

ঢুকেছিলেন ক্রেতা সেজে, গয়না দেখতে দেখতে দোকানির চোখে ধুলো দিয়ে বাক্স নিয়ে চম্পট, কোন্নগরে চাঞ্চল্য

ঘটনার পর থেকে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত দু’জন আগেও দোকানে এসেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোন্নগর শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৪ ১৬:২০
Two men fled with the jewellery box from the gold shop in Konnagar

সোনার দোকানে অভিযুক্ত। ছবি: সিসিটিভি ফুটেজ থেকে নেওয়া।

ক্রেতা সেজে এসে এসেছিলেন। তার পর গয়না দেখার ভান করে সোনার দোকান থেকে গয়নার বাক্স নিয়ে চম্পট দিলেন এক ব্যক্তি। কোন্নগরের এক সোনার দোকানের ঘটনায় দু’জন সন্দেহভাজনের খোঁজ শুরু করেছে পুলিশ। দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে তারা।

Advertisement

ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরের ক্রাইপার রোড চড়কতলা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, সেখানকার এক সোনার দোকানে শনিবার রাতে গয়না কিনতে আসেন এক ব্যক্তি। তাঁর সঙ্গে ছিলেন আরও এক জন। ওই ব্যক্তি যখন দোকানে ঢোকেন, তখন তাঁর সঙ্গী বাইরে বাইক নিয়ে অপেক্ষা করছিলেন। দোকানে এসে অভিযুক্ত সোনার হার কিনবেন বলে দোকানিকে জানান। তাঁর অনুরোধে বেশ কিছু সোনার হার দেখান দোকানি। অভিযোগ, সে সময় আচমকাই পাশে থাকা একটি গয়নার বাক্স নিয়ে পালান অভিযুক্ত এবং তাঁর সঙ্গী।

এই ঘটনার পর থেকে এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, অভিযুক্ত দু’জন আগেও দোকানে এসেছিলেন। সে সময়ও গয়না কিনবেন বলে জানিয়েছিলেন। কিন্তু সোনার হার দেখে না কিনেই চলে যান। জানিয়ে যান, পরে আবার আসবেন। তার পর শনিবার দোকানে আসেন তাঁরা। তাই তাঁদের দেখে কোনও সন্দেহ হয়নি কারও। কেউ ভাবতেই পারেননি এমন ঘটনা ঘটবে। চুরির ঘটনায় আতঙ্কিত এলাকার অন্যান্য ব্যবসায়ীরা। উঠছে নিরাপত্তা নিয়ে প্রশ্ন।

উল্লেখ্য, বেশ কয়েক দিন আগে চণ্ডীতলার একটি সোনার দোকানে ক্রেতা সেজে ঢুকে একই কায়দায় চুরির ঘটনা ঘটে। পরে পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে দু’জনকে গ্রেফতার করে। কোন্নগরের ঘটনার ক্ষেত্রেও সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement