Unnatural Death

প্রতারণায় হাজতে ছেলে, ঘরে মা-বাবার ঝুলন্ত দেহ উদ্ধার

ধবার সকালে বহুতলের তেতলায় ফ্ল্যাটের সিলিং ফ্যান থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মিলল কৌস্তুভ সাহানা নামে ওই যুবকের বাবা-মায়ের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ হাওড়ার বটানিক্যাল গার্ডেন থানার লক্ষ্মীনারায়ণতলা এলাকায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ০৭:৩০

—প্রতীকী চিত্র।

প্রতারণার অভিযোগে কয়েক দিন আগে রাজ্য পুলিশের সিআইডি-র হাতে গ্রেফতার হয়েছিলেন ছেলে। বুধবার সকালে বহুতলের তেতলায় তাঁরই ফ্ল্যাটের সিলিং ফ্যান থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মিলল কৌস্তুভ সাহানা নামে ওই যুবকের বাবা-মায়ের ঝুলন্ত দেহ। ঘটনাটি ঘটেছে দক্ষিণ হাওড়ার বটানিক্যাল গার্ডেন থানার লক্ষ্মীনারায়ণতলা এলাকায়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ছেলের কৃতকর্মের জেরে অবসাদ থেকেই দম্পতি আত্মঘাতী হয়েছেন। পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, ২০ লক্ষ টাকা প্রতারণার ঘটনায় দিনকয়েক আগে সিআইডি-র হাতে গ্রেফতার হন কৌস্তুভ সাহানা নামে হাওড়ার ওই যুবক। অভিযোগ, উচ্চ আদালতের এক বিচারপতির সই জাল করে কালীঘাট এলাকার এক বৃদ্ধার বাড়ি ও জমি বিক্রি করে দেন ওই যুবক। আইনি খরচ বাবদ ২০ লক্ষ টাকা বৃদ্ধার থেকে হাতিয়ে নেন তিনি। বৃদ্ধার সন্দেহ হওয়ায় টালিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

আদালতের নির্দেশে তদন্তভার নেয় সিআইডি। দিনকয়েক আগে গ্রেফতার হন কৌস্তুভ। পুলিশ জানায়, এলাকার আরও অনেকের সঙ্গে প্রতারণার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। টাকা আদায় করতে এসে পাওনাদারেরা ছেলেকে না পেয়ে বাবা-মাকে উত্ত্যক্ত করতেন। বাসিন্দারা জানান, শেষে বাড়ি থেকে পালিয়ে বেড়াচ্ছিলেন বাবা মলয় সাহানা (৬২) ও মা মধুরিমা সাহানা (৫৫)। সম্প্রতি বাড়ি ফেরেন তাঁরা।

এ দিন সকালে এক আত্মীয় এসে দেখেন, দরজা বন্ধ। ডাকাডাকিতেও কেউ না খোলায় খবর দেওয়া হয় পুলিশে। পরে দরজা ভেঙে ঝুলন্ত দু’টি দেহ মেলে। পুলিশ দেহ দু’টি ময়না তদন্তে পাঠিয়েছে। তদন্তকারীরা জানান, ছেলের প্রতারণার টাকা মেটাতে দম্পতিও দেনায় ডুবে ছিলেন কিনা, তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement