Murder

ছাত্রীকে কটূক্তির প্রতিবাদ করায় খুন বাবাকে, শ্যামপুর-কাণ্ডে ধৃত তিন অভিযুক্তই

ধৃতদের বিরুদ্ধে খুন এবং পকসো আইন-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তাঁদের উলুবেড়িয়া আদালতে হাজির করানো হবে বুধবার।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ০৯:৫৬
শ্যামপুরের ঘটনায় গ্রেফতার আরও এক জন।

শ্যামপুরের ঘটনায় গ্রেফতার আরও এক জন। প্রতীকী চিত্র।

মেয়েকে কটূক্তির প্রতিবাদ করায় হাওড়ার শ্যামপুরে বাবাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছিল এলাকারই ৩ যুবকের বিরুদ্ধে। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল আগেই। বাকি ২ অভিযুক্তকেও বুধবার গ্রেফতার করল পুলিশ।

ধৃতদের বিরুদ্ধে খুন এবং পকসো আইন-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তাঁদের উলুবেড়িয়া আদালতে হাজির করানো হবে বুধবার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তদের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে।

Advertisement

ধৃতদের বিরুদ্ধে অভিযোগ, রবিবার সন্ধ্যায় তারা দশম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে। ওই ছাত্রী সাইকেলে চড়ে কোচিং থেকে ফেরার সময় তার পথ আটকায় পাড়ারই ৩ যুবক। খবর পেয়ে ঘটনাস্থলে যান ছাত্রীটির বাবা। অভিযোগ, তিনি মেয়েকে কটূক্তি করার প্রতিবাদ করলে তাঁকে বেধড়ক মারধর করা হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে প্রথমে এলাকার গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানান্তরিত করা হয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে। সোমবার রাতে তাঁর মৃত্যু হয়। ওই কাণ্ডে দায়ের হয়েছে খুন এবং পকসো আইন-সহ নানা ধারায় মামলা। অভিযুক্ত ৩ যুবকের মধ্যে এলাকার দুই ভাই রয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement