Hooghly

মাকে তাড়া করে কাটারি দিয়ে কুপিয়ে খুন করলেন ছেলে! হুগলির গ্রামে শোরগোল, ধৃত এক

সুমিত্রা গরাংকে তখন জল আনতে যাচ্ছিলেন। ছেলেকে ওই ভাবে ছুটে আসতে দেখে ভয় পেয়ে তিনি পাশের বাড়িতে ঢুকে যান।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হরিপাল শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১৩
KILL

—প্রতীকী চিত্র।

মাকে কাটারি দিয়ে কুপিয়ে খুন করলেন ছেলে। বৃহস্পতিবার এই ঘটনায় শোরগোল হুগলির হরিপালের নালিকুল এলাকায়। অভিযুক্ত নিতাই গরাংকে ইতিমধ্যে গ্ৰেফতার করেছে হরিপাল থানার পুলিশ। পরিবারের দাবি, নিতাই মানসিক ভাবে অসুস্থ। তিনি অস্ত্র দিয়ে তাঁর মা সুমিত্রা গরাংকে (৬০) কুপিয়ে খুন করেছেন।

Advertisement

অভিযুক্ত নিতাইয়ের দাদা গৌরাঙ্গ গরাং জানান, বৃহস্পতিবার সকালে লাউয়ের মাচা পরিষ্কার করা হচ্ছিল। সেই কাজের সময় অসাবধানতাবশত একটি ইট নিতাইয়ের মাথায় এসে পড়ে। তিনি তখন রেগে গিয়ে মায়ের দিকে কাটারি নিয়ে ছুটে যান। সুমিত্রা তখন জল আনতে যাচ্ছিলেন। ছেলেকে ওই ভাবে ছুটে আসতে দেখে ভয় পেয়ে তিনি পাশের বাড়িতে ঢুকে যান। কিন্তু কাটারি হাতে নিয়ে নিতাই ওই বাড়িতে দৌড়ে ঢুকে পড়েন। এর পর মায়ের মাথায় এবং গলায় কাটারিক কোপ মারেন তিনি। আর্তনাদ করে সেখানেই পড়ে যান সুমিত্রা। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করেন বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা। কিন্তু হরিপাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সুমিত্রাকে মৃত বলে ঘোষণা করেন।

গৌরাঙ্গের বলেন, ‘‘ভাই মানসিক রোগী। মাঝেমধ্যেই ওর মাথার সমস্যা হয়। কয়েক বছর ধরে চিকিৎসাও চলছে। ওষুধ খায়। কিন্তু আজকে হঠাৎ কী ভাবে সে মাথা গরম করে ফেলল বুঝতে পারছি না।’’

অন্য দিকে, ওই ঘটনায় খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকেও গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত খুনের কথা স্বীকারও করে নিয়েছেন।

আরও পড়ুন
Advertisement