Jisshu Sengupta-Nilanjana Sengupta

যিশুকে ছাড়াই কাটছে পুজো, দুই মেয়েকে নিয়ে কোন অভিনেতার নিজস্বীতে ধরা দিলেন নীলাঞ্জনা?

অভিনেতার বাড়িতেই প্রতিবছর বন্ধু-বান্ধব আসতেন, গান-বাজনা হত। নিজের পুরানো পাড়ার পুজোতেও সামিল হতেন যিশু। কিন্তু এ বছরের পুজো কি অন্যরকম সেনগুপ্ত পরিবারে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২৪ ১৪:০০
যিশুকে ছাড়াই দুই মেয়ের সঙ্গে পুজো কাটাচ্ছেন নীলাঞ্জনা!

যিশুকে ছাড়াই দুই মেয়ের সঙ্গে পুজো কাটাচ্ছেন নীলাঞ্জনা! ছবি: সংগৃহীত।

চলতি বছর আচমকাই টলিপা়ড়ার জনপ্রিয় দম্পতি যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের খবর শোনা যায়। নেপথ্যে নাকি তৃতীয় ব্যক্তি। অভিনেতা নিজের বাড়ি ছেড়ে অন্যত্র উঠেছেন। দুই মেয়ে সারা সেনগুপ্ত ও জ়ারা সেনগুপ্তকে নিয়ে জীবন আবর্তিত নীলাঞ্জনার।

Advertisement

টলিউডের ‘পাওয়ার কাপল’ হিসাবে ২০ বছরেরও বেশি সময় ধরে পরিচিত। হঠাৎ বিচ্ছেদের পথে তাঁরা। খবর, যিশুর আপ্তসহায়ক শিনাল সুর্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন। সেই খবর প্রকাশ্যে আসতেই নাকি যিশু-নীলাঞ্জনার সম্পর্কে নয়া মোড়। যে কোনও অনুষ্ঠানে দুই মেয়েকে নিয়ে যাচ্ছেন নীলাঞ্জনা। তাঁরাই নাকি শক্তির উৎসব। এ বছর পুজোয় পরিবারের সঙ্গে নেই যিশু। দুই মেয়েকে নিয়ে মুম্বইয়ে নীলাঞ্জনা। সঙ্গে রয়েছেন বোন চন্দনা। তাঁদের দেখা গেল হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সঞ্চালক ও অভিনেতা অর্জুন বিজলানির বাড়িতে। ছবি পোস্ট করে পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন নীলাঞ্জনা।

অর্জুন বিজলানির সঙ্গে পঞ্চমী উদ্‌যাপন নীলাঞ্জনার।

অর্জুন বিজলানির সঙ্গে পঞ্চমী উদ্‌যাপন নীলাঞ্জনার। ছবি: ইনস্টাগ্রাম স্টোরি।

অভিনেতার বাড়িতেই প্রতি বছর বন্ধু-বান্ধব আসতেন, গান-বাজনা হত। নিজের পুরানো পাড়ার পুজোতেও সামিল হতেন যিশু। কিন্তু এ বছর আর তেমন কিছুই এখনও দেখা যায়নি। দাম্পত্য জীবনের এই বিতর্কের পর সে ভাবে কোনও অনুষ্ঠানেও দেখা যায়নি তাঁকে। এ দিকে নীলাঞ্জনাদের মুম্বইয়ে যাতায়াত মা অঞ্জনা ভৌমিকের সময় থেকে। সম্প্রতি নিজের একটি প্রযোজনা সংস্থার কাজ শুরু করেছেন। সম্প্রতি টেলিভিশনে শ্রেষ্ঠ প্রযোজকের পুরস্কারও পেয়েছেন। এক কথায় কর্মজীবন ও দুই মেয়েকে নিয়ে নিজের মতো গুছিয়ে নিয়েছেন সবটা।

আরও পড়ুন
Advertisement