Howrah

জলমগ্ন রাস্তা পার হওয়া নিয়ে অশান্তি, স্ত্রীকে ডাক্তার দেখাতে গিয়ে রিকশাচালকের হাতে খুন হাওড়ায়!

ধৃত রিকশাচালকের নাম মহম্মদ জুগনু। তিনি ঝগড়ার সময় আচমকা ছুরি নিয়ে মহম্মদ দুলারা নামে যাত্রীর পেটে ঢুকিয়ে দেন বলে অভিযোগ। হাসপাতালে নিয়ে গেলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ২০:০২
arrest

ধৃত রিকশাচালক। —নিজস্ব চিত্র।

অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন যুবক। বৃষ্টিতে জলে ডুবে যাওয়া রাস্তা পার করে দিতে বলেছিলেন এক রিকশাচালককে। কিন্তু রিকশাচালক তাতে রাজি হননি। এ নিয়ে শুরু হয় বাদানুবাদ থেকে মারামারি। আচমকা যুবকের পেটে ছুরি মেরে খুনের অভিযোগ উঠল ওই রিকশাচালকের বিরুদ্ধে। সোমবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল হাওড়ার গোলাবাড়ি থানার কাপুরগলি এলাকায়। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল গোলাবাড়ি এলাকায়। বৃষ্টির মধ্যে অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ডাক্তারের কাছে যাওয়ার জন্য রিকশাভাড়া করতে যান স্থানীয় বাসিন্দা মহম্মদ দুলারা। তাঁর বাড়ির সামনে গলিতে বৃষ্টির জল জমে যাওয়ায় রিকশাচালককে বলেছিলেন পার করিয়ে দিতে। কিন্তু মহম্মদ জুগনু নামে ওই রিকশাচালক তাতে রাজি হননি। এক-দু’কথায় বচসা বাধে দু’জনের। অভিযোগ, রিকশাচালক তখন দুলারাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেন। বচসা আরও বাড়ে। তখন আচমকা ছুরি বার করে দুলারার পেটে ঢুকিয়ে দেন ওই রিকশাচালক।

চিৎকার-চেঁচামেচিতে স্থানীয়েরা ছুটে এসেছিলেন। তাঁরা যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাওড়া হাসপাতালে নিয়ে যান। কিন্তু বিকেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার তদন্ত নেমে রিকশাচালককে পাকড়াও করে পুলিশ।

ওই রিকশাচালক দাবি করেছেন, তিনি প্রথম থেকেই ওই যাত্রীদের নিয়ে যেতে রাজি হননি। তাঁর অন্যত্র ভাড়া ছিল। কিন্তু জোর করেই তাঁর রিকশায় উঠে পড়েছিলেন দুলারা। তার পর ওই জমা জল পার করিয়ে দিতে বলেন। এ নিয়ে মারামারি হয় তাঁদের। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যে অভিযুক্তের বিরুদ্ধে খুনের ধারা রুজু করে তদন্ত শুরু হয়েছে। এ নিয়ে ডিসিপি (উত্তর) বিশপ সরকার বলেন, ‘‘তর্কাতর্কি থেকে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করে খুনের মামলা শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement