Drinking Water Supply In Howrah

পাইপ লাইন মেরামতের কারণে রবিবার সকাল থেকে পানীয় জল সরবরাহ বন্ধ থাকবে হাওড়া পুর এলাকায়

রবিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পানীয় জলের পরিষেবা বন্ধ থাকবে নস্করপাড়া এলাকার ১ থেকে ৭ এবং ১০ থেকে ১৬ নম্বর ওয়ার্ডে। জলের মূল পাইপ লাইনের সংযোগস্থলে ফাটল ধরা পড়ায় জরুরি ভিত্তিতে তা মেরামতির প্রয়োজন হয়ে পড়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ০২:০৮

— প্রতীকী চিত্র।

১২ ঘণ্টার জন্য পানীয় জলের সরবরাহ বন্ধ থাকবে হাওড়ার সালকিয়া নস্করপাড়া এলাকায়। বিজ্ঞপ্তি জারি করে এ কথা জানিয়েছে হাওড়া পুরসভা। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রবিবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পানীয় জলের পরিষেবা বন্ধ থাকবে নস্করপাড়া এলাকার ১ থেকে ৭ এবং ১০ থেকে ১৬ নম্বর ওয়ার্ডে। জলের মূল পাইপ লাইনের সংযোগস্থলে ফাটল ধরা পড়ায় জরুরি ভিত্তিতে তা মেরামতির প্রয়োজন হয়ে পড়েছে। রবিবার তা মেরামত করা হবে। সেই কারণেই ১২ ঘণ্টা জল সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পুরসভা।

Advertisement

পুরসভার তরফে জানান হয়েছে, শনিবার নস্করপাড়া অঞ্চলে যান্ত্রিক ত্রুটির কারণে সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত পুর এলাকার ১ থেকে ৭ এবং ১০ থেকে ১৬ নম্বর ওয়ার্ডে পানীয় জলের সরবরাহ বন্ধ ছিল। আচমকা জল বন্ধ থাকার ফলে সাধারণ মানুষের অনেক অসুবিধা হয়। তাই দ্রুত পাইপ মেরামতি এবং রক্ষণাবেক্ষণের কাজ শুরু করে পুরসভা। স্থানীয়েরা যাতে আগে থেকে ঘরে জল মজুত করে রাখতে পারেন তার জন্যই বিজ্ঞপ্তি দিয়ে সে কথা জানাল পুরসভা।

যদিও পুরসভা সূত্রে খবর, পানীয় জলের সরবরাহ বন্ধ থাকলেও সাধারণ মানুষের সমস্যা যাতে না হয়, তার জন্য সব রকম ব্যবস্থা নেওয়া হচ্ছে। আগে থেকে বিজ্ঞপ্তি জারি করে মানুষকে সচেতন করা হয়েছে। রবিবার সন্ধ্যা থেকে যাতে জল সরবরাহ চালু করা যায়, তার যথাযথ চেষ্টাও করা হবে।

আরও পড়ুন
Advertisement