Shibpur Youth Death

শিবপুরে যুবক খুনে ধৃত আরও এক

শিবপুরের খুনের ঘটনার তদন্তে নেমে পুলিশের দাবি, প্রেম নিজেও এক জন দুষ্কৃতী। মূলত দুষ্কৃতীদের গোষ্ঠী সংঘর্ষে ওই যুবক খুন হয়েছেন অপর গোষ্ঠীর হাতে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ০৮:২১
—প্রতিনিধিত্বমূলক ছবি।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

হাওড়ার শিবপুরে যুবককে গুলি করে খুনের ঘটনায় মহম্মদ দানিশ নামে আরও এক দুষ্কৃতীকে শুক্রবার রাতে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, আব্দুল কাদের ওরফে প্রেম যখন জি টি রোডে রাস্তার ধারে গল্প করছিলেন, তখন দু’টি মোটরবাইকে চেপে আসা
চার দুষ্কৃতীর এক জন তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালালেও কিছু বুঝে ওঠার আগেই মহম্মদ দানিশ নামে ওই ‘শার্প শুটার’ প্রেমের বুকে বন্দুক ঠেকিয়ে কয়েক রাউন্ড গুলি চালায়। পুলিশ জানায়, যুবকের মৃত্যু নিশ্চিত করতেই তাঁর বুকে বন্দুক ঠেকিয়ে গুলি চালায় ওই যুবক। তখনই মাটিতে লুটিয়ে পড়েন প্রেম। গত বুধবার রাতে শিবপুরের জি টি রোডে ওই খুনের ঘটনায় শনিবার সন্ধ্যা পর্যন্ত মোট দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

Advertisement

শিবপুরের খুনের ঘটনার তদন্তে নেমে পুলিশের দাবি, প্রেম নিজেও এক জন দুষ্কৃতী। মূলত দুষ্কৃতীদের গোষ্ঠী সংঘর্ষে ওই যুবক খুন হয়েছেন অপর গোষ্ঠীর হাতে। ঘটনার তদন্তে নেমে সিসি ক্যামেরার ফুটেজে শুটারের প্যান্ট ও জুতো দেখে তাকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় আরও যে ক’জন জড়িত, তাদেরও চিহ্নিত করা গিয়েছে। কিন্তু সকলেই এলাকাছাড়া। তাদের খোঁজে ১০টি দলে ভাগ হয়ে বিভিন্ন জায়গায়, বিশেষত অন্য জেলায় গিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। তাই তদন্তের স্বার্থে শনিবার ধৃত শুটারের নাম প্রথমে প্রকাশ্যে আনতে চাননি পুলিশ আধিকারিকেরা। পরে অবশ্য আদালত চত্বর থেকে ধৃতের পরিচয় পাওয়া গিয়েছে।

এই খুনের ঘটনার পরের দিনই পিএম বস্তির বাসিন্দা খুরশিদ নওয়াজ আনসারি ওরফে বুদুকে অস্ত্র-সহ গ্রেফতার করা হয়। বুদু বর্তমানে আট দিনের পুলিশি হেফাজতে রয়েছে। এ ছাড়া এই খুনে ব্যবহৃত একাধিক আগ্নেয়াস্ত্র দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থেকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement