Howrah

দম্পতির ঝুলন্ত দেহ উদ্ধার হাওড়ায়, দেনা মেটাতে না পেরেই কি নিজেকে শেষ করলেন স্বামী-স্ত্রী?

হাওড়ার মালিপাঁচঘড়া থানা এলাকার সালকিয়া ধর্মতলা লেনের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় দম্পতির দেহ। মৃতদের নাম বিজয় কুমার সাউ (৩৬) ও দীপিকা সাউ (৩০)।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ২৩:৩৯

—ফাইল চিত্র।

দেনা মেটাতে না পেরে আত্মঘাতী দম্পতি। উত্তর হাওড়ার সালকিয়ার ঘটনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলি‌শ।

Advertisement

হাওড়ার মালিপাঁচঘড়া থানা এলাকার সালকিয়া ধর্মতলা লেনের একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হয় দম্পতির দেহ। মৃতদের নাম বিজয় কুমার সাউ (৩৬) ও দীপিকা সাউ (৩০)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বামী-স্ত্রীকে সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে খবর, বুধবার রাতে প্রতিবেশীরা তাঁদের বাড়ির দরজায় কড়া নাড়লে ভিতর থেকে কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। তখন জানলা দিয়ে উঁকি দিয়ে তাঁরা দম্পতির ঝুলন্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় মালিপাঁচঘড়া থানায়। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আত্মীয়েরা জানিয়েছেন, প্রায় বছর দশেক আগে লোহার ব্যবসায়ী বিজয় বিয়ে করেন। দীপিকাও বেসরকারি সংস্থায় কাজ করতেন। তাঁদের ন’বছরের একটি মেয়েও আছে। বুধবার মেয়েকে ওই দম্পতি তাঁর মামার বাড়িতে রেখে আসেন। রাতে স্বামী-স্ত্রী দু’জনেই বাড়িতে ছিলেন। তার পরেই এই ঘটনা। তবে ঠিক কী কারণে এই মৃত্যু, তা স্পষ্ট জানা না গেলেও শকুন্তলা দেবী নামে এক আত্মীয় জানিয়েছেন, ইদানীং বিজয়ের ব্যবসা ভাল চলছিল না। সেই কারণে বাজার থেকে মোটা টাকা ধার করেন। কিন্তু সেই দেনার টাকা শোধ করার চেষ্টা করলেও ব্যবসায়িক মন্দার কারণে তিনি তা শোধ করতে পারছিলেন না। প্রায়ই পাওনাদারেরা তাঁর বাড়িতে আসতেন। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান ঋণের দায়ে মানসিক অবসাদ থেকেই স্বামী-স্ত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তবে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। এর পিছনে অন্য কোনও কারণ আছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

আরও পড়ুন
Advertisement