Missing

পড়তে গিয়ে নিখোঁজ হুগলির উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী, বন্ধ ছাত্রীর মোবাইল, উদ্বেগে পরিবার

ইংরেজি পরীক্ষার আগের দিন নিখোঁজ হয়ে গেলেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। বুধবার এই ঘটনা ঘটছে হুগলির উত্তরপাড়ায়। গৃহশিক্ষকের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই কিশোরী।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১১:৪০
A HS examinee of Hindmotor of Hooghly gone missing

মেয়ের খোঁজ চালাচ্ছেন বাবা। — নিজস্ব চিত্র।

ইংরেজি পরীক্ষার আগের দিন নিখোঁজ হয়ে গেলেন উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী। বুধবার এই ঘটনা ঘটছে হুগলির উত্তরপাড়ায়। গৃহশিক্ষকের কাছে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই কিশোরী। তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ মিলছে না বলে পরিবারের দাবি। পুলিশ তাঁর সন্ধান শুরু করেছে।

ওই কিশোরীর বাবা বলেন, ‘‘বুধবার সকাল সাড়ে ১০টা নাগাদ বাড়ি থেকে পড়তে যাওয়ার কথা বলে বেরিয়েছিল আমার মেয়ে। দুপুর আড়াইটে নাগাদ ওকে আমি ফোন করেছিলাম। তখন আমার মেয়ে বলে, ‘‘একটু পরেই বাড়ি ফিরব।’’ এর পর থেকে ওকে আর ফোনে পাইনি। ওর ফোন সুইচড অফ বলছে।’’ কিশোরীর বাবা আরও জানিয়েছেন, পড়তে যাওয়ার নাম করে ওই কিশোরী বাড়ি থেকে বেরোলেও গৃহশিক্ষকের কাছে যায়নি সে। এর পর উত্তরপাড়া থানায় মিসিং ডায়েরি করেন তিনি। বৃহস্পতিবার ইংরেজি পরীক্ষা ওই কিশোরীর।

Advertisement

পুলিশ, ওই কিশোরীর ছবি এবং অন্যান্য বিবরণ সংগ্রহ করে তাঁর সন্ধানে নেমেছে। এ নিয়ে চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি বলেন, ‘‘ছাত্রী বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছে। বিষয়টি আমরা দেখছি। ওই ছাত্রীর মোবাইল লোকেশান ট্র্যাক করেও খোঁজ করা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement