Accident

বাইককে বাঁচাতে গিয়ে তিন যাত্রীকে ধাক্কা সরকারি বাসের

কোনা এক্সপ্রেসওয়ের খেজুরতলা ট্র্যাফিক সিগন্যাল পেরোনোর সময়ে আচমকা একটি মোটরবাইক বাসের সামনে এসে পড়ে। বাইকচালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসচালক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৫৫
representational image

—প্রতীকী ছবি।

নিয়ন্ত্রণ হারানো একটি সরকারি বাসের ধাক্কায় আহত হলেন দুই মহিলা এবং এক যুবক। তাঁরা সকলেই বাস ধরার জন্য রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। এই দুর্ঘটনায় সামান্য জখম হয়েছেন বাসের তিন জন যাত্রীও। রবিবার বেলা ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে হাওড়ার কোনা এক্সপ্রেসওয়ের খেজুরতলায়।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার ওই বাসটি কলকাতা থেকে আসানসোলের দিকে যাচ্ছিল। কোনা এক্সপ্রেসওয়ের খেজুরতলা ট্র্যাফিক সিগন্যাল পেরোনোর সময়ে আচমকা একটি মোটরবাইক বাসের সামনে এসে পড়ে। বাইকচালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান বাসচালক। সেই সময়ে খেজুরতলা বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন কয়েক জন যাত্রী। বাসটি সোজা গিয়ে তাঁদের ধাক্কা মারে। আহত হন বাগনানের বাসিন্দা সবিতা ঘোষ নামে ৬২ বছরের এক প্রৌঢ়-সহ দুর্গাপুরের বাসিন্দা স্বাগতা কুণ্ডু (৫২) নামে আর এক মহিলা এবং ডি ঘোষ নামে এক যুবক। এঁদের মধ্যে ওই যুবককে প্রাথমিক চিকিৎসার পরে হাওড়া জেলা হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও গুরুতর আহত অবস্থায় সবিতা এবং স্বাগতা ওই হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, তিন জনকে ধাক্কা মারার পরে বাসটি রাস্তার বাঁ দিকে থাকা বাতিস্তম্ভে ধাক্কা মেরে দাঁড়িয়ে পড়ে। সামান্য আহত হন বাসে থাকা তিন জন যাত্রী। দুর্ঘটনার খবর পেয়ে ছুটে আসেন কোনা ট্র্যাফিক গার্ডের পুলিশকর্মীরা ও জগাছা থানার পুলিশ। তাঁরাই অ্যাম্বুল্যান্স ডেকে আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। পুলিশ জানায়, দুর্ঘটনার পরেই বাসটির চালক পালিয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চলছে। আটক করা হয়েছে বাসটি।

আরও পড়ুন
Advertisement