AITC

KMC Election 2021: ভোটে প্রার্থী বৌদি, ৭৩-এর পাড়ায় পাড়ায় প্রচারে মুখ্যমন্ত্রীর ভাই গণেশ ও বাবুন

সোমবার সকালে হরিশ মুখার্জি রোড এলাকায় তৃণমূল প্রার্থী বৌদিকে নিয়ে প্রচারে নামেন মুখ্যমন্ত্রীর দুই ভাই গণেশ ও বাবুন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২১ ২০:২৪
বৌদির হয়ে প্রচারে মুখ্যমন্ত্রীর দুই ভাই বাবুন এবং গণেশ।

বৌদির হয়ে প্রচারে মুখ্যমন্ত্রীর দুই ভাই বাবুন এবং গণেশ। নিজস্ব চিত্র।

বৌদি কাজরী বন্দ্যোপাধ্যায় প্রার্থী হয়েছেন পুরভোটে। প্রার্থীর সমর্থনে এ বার প্রচারে নামলেন তাঁর দুই দেওর তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই সুব্রত আর স্বপন বন্দ্যোপাধ্যায়। শুক্রবার তৃণমূলের প্রার্থিতালিকা ঘোষণার পরে দেখা যায় মুখ্যমন্ত্রী নিজের ওয়ার্ডে প্রার্থী করেছেন তাঁর ভাই কার্তিকের স্ত্রী কাজরীকে। মুখ্যমন্ত্রীর আর্শীবাদ নিয়েই শনিবার থেকে প্রচারে নেমে পড়েছেন তিনি। প্রচার থেকে শুরু করে নির্বাচনী কৌশলের প্রতিটি পদে তাঁকে সাহায্য করছেন তাঁর স্বামী কার্তিক। সোমবার সকালে হরিশ মুখার্জি রোড এলাকায় তৃণমূল প্রার্থী বৌদিকে নিয়ে প্রচারে নামেন মুখ্যমন্ত্রীর দুই ভাই গণেশ ও বাবুন। গণেশের ভাল নাম সুব্রত এবং বাবুনের ভাল নাম স্বপন হলেও, রাজনৈতিক মহলে তাঁরা পরিচিত গণেশ ও বাবুন নামেই। বৌদিকে ভোট দিলে এলাকার মানুষ কেমন পরিষেবা পাবেন, তা নিয়েও ভোটারদের কাছে সবিস্তার বলেন তাঁরা।

Advertisement

বৌদি কাজরীকে নিয়ে প্রচারের পাশাপাশি, একক ভাবেও প্রচার চালিয়েছেন দুই ভাই। রবিবার রাতে কালীঘাট এলাকার জয়হিন্দ ভবনে ৭৩ নম্বর ওয়ার্ডে কর্মী সম্মেলনেও কাজরীর বক্তব্যে ছিল প্রার্থী হিসেবে তাঁর পারিবারিক সহযোগিতার কথা। তিনি বলেন, ‘‘প্রার্থী হওয়ার পর দিদির (মুখ্যমন্ত্রী) কাছে গিয়েছিলাম। দিদি আমাকে বলেছেন, এই ওয়ার্ড থেকে আমার থেকে বেশি ভোটে জিততে পারলে সেটাই হবে আমার পুরস্কার।’’ দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আবার কাজরীর ভাসুর-পো। তিনিও তৃণমূল প্রার্থী কাকিমাকে ভোটে সব রকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন। এক কথায় প্রার্থী কাজরীকে এই ভোটযুদ্ধে জয়ী করতে এককাট্টা বন্দ্যোপাধ্যায় পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement