Financial Fraud

মোবাইল হারানোর পর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে গায়েব লক্ষাধিক টাকা!

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমান শহরের মেহেদিবাগান এলাকার বাসিন্দা লালা ডোমের মোবাইলটি গত ২৫ অগস্ট স্টেশন চত্বর থেকে খোয়া যায়। এ নিয়ে জিআরপিতে তিনি ডায়েরি করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ২৩:৪১

—প্রতীকী চিত্র।

মোবাইল হারিয়ে যাওয়ার পর অ্যাকাউন্ট থেকে লক্ষাধিক টাকা গায়েব হওয়ার ঘটনা ফের ঘটল বর্ধমান শহরে। এ নিয়ে সাইবার থানায় অভিযোগ দায়ের হয়েছে। বর্ধমান থানাতেও অভিযোগ দায়ের করেছেন মোবাইলের মালিক। তার ভিত্তিতে কেস রুজু করে তদন্তে নেমেছে থানা। থানার এক অফিসার বলেন, ‘‘এ ধরনের ঘটনা বেশ কয়েকটি হয়েছে। এ বিষয়ে সাইবার থানার সাহায্য নেওয়া হবে।’’

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমান শহরের মেহেদিবাগান এলাকার বাসিন্দা লালা ডোমের মোবাইলটি গত ২৫ অগস্ট স্টেশন চত্বর থেকে খোয়া যায়। এ নিয়ে জিআরপিতে তিনি ডায়েরি করেন। সে দিনই ইউপিআইয়ের মাধ্যমে তাঁর অ্যাকাউন্ট থেকে ১ লক্ষ ৫৪ হাজার টাকা হাতিয়ে নেওয়া হয়। এর আগে শহরেরই কানাইনাটশাল এলাকার বাসিন্দা প্রশান্তকুমার সাহুর রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সেভিংস অ্যাকাউন্ট থেকে মোবাইল খোয়া যাওয়ার পর লক্ষাধিক টাকা তুলে নেওয়া হয়েছিল। ৭ এপ্রিল তাঁর মোবাইলটি খোয়া যায়। এ নিয়ে বর্ধমান থানায় তিনি ডায়েরি করেন। পরে তিনি তাঁর সিমটি ফের চালু করেন। খোয়া যাওয়ার দিন থেকে ৯ এপ্রিল পর্যন্ত তাঁর মোবাইলটি বন্ধ ছিল। তার পর সেটি চালু হয়। কিছু দিন আগে তিনি ব্যাঙ্কে অ্যাকাউন্টে লেনদেনের বিষয়টি আপ-টু-ডেট করাতে যান। ব্যাঙ্কের স্টেটমেন্ট থেকে তিনি জানতে পারেন, ৭ থেকে ৯ এপ্রিলের মধ্যে তাঁর অ্যাকাউন্ট থেকে ১ লক্ষ ১ হাজার টাকার বেশি গায়েব হয়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement