Dead Bodies Recovered

বাড়ি থেকে দম্পতির দেহ উদ্ধার, খুনের অভিযোগ

ধনঞ্জয়ের পৈতৃক বাড়ি বক্তারনগর গ্রামে। তিনি বাঁশড়া কোলিয়ারিতে কাজ করতেন।‌ পড়শিরা জানান, সকাল ১০টা নাগাদ এক বাসিন্দা ধনঞ্জয়দের‌ দেখা না পেয়ে সন্দেহ হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
অন্ডাল শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১০:০৯
বাড়ির সামনে ভিড়।

বাড়ির সামনে ভিড়। নিজস্ব চিত্র।

বাবুইসোল‌ কলোনিতে ইসিএলের কর্মী আবাসন থেকে বৃহস্পতিবার উদ্ধার হল দম্পতির দেহ। পুলিশ জানায়, মৃতদের নাম, ধনঞ্জয় চন্দ্র (৪৮) ও বাসন্তী চন্দ্র (৪২)।

Advertisement

ধনঞ্জয়ের পৈতৃক বাড়ি বক্তারনগর গ্রামে। তিনি বাঁশড়া কোলিয়ারিতে কাজ করতেন।‌ পড়শিরা জানান, সকাল ১০টা নাগাদ এক বাসিন্দা ধনঞ্জয়দের‌ দেখা না পেয়ে সন্দেহ হয়। পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে বিছানা থেকে বাসন্তী ও বারান্দা থেকে ধনঞ্জয়ের ঝুলন্ত দেহ উদ্ধার করে। দুর্গাপুর-ফরিদপুর ব্লকের নবঘনপুরের বাসিন্দা, বাসন্তীর দাদা দয়ারাম দালালের অভিযোগ, বাসন্তীকে খুন করেছে ধনঞ্জয়। ধনঞ্জয়ের দাদা ভাগ্যধর চন্দ্র জানান, ধনঞ্জয়রা ওই আবাসনে আট বছর ধরে রয়েছেন। তাঁদের মধ্যে কোনও মনোমালিন্য ছিল বলে জানা নেই।

প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে, শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে ধনঞ্জয় আত্মঘাতী হয়েছেন।‌ তিনি নিয়মিত কাজে যেতেন না। প্রচুর দেনা হয়ে যাওয়ায় পারিবারিক অশান্তি থেকে এমন ঘটনা ঘটে থাকতে পারে বলে পুলিশের অনুমান। বাসন্তীর দাদার অভিযোগের ভিত্তিতে খুন ও একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। দেহ দু’টি ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement