Abhishek Banerjee visits Cooch Behar

সকাল ৯.৩০ থেকে বিকেল ৫টা: কোচবিহারে কখন কী করবেন অভিষেক? ঠাসা কর্মসূচি মঙ্গলবার

সকাল থেকে কোথায় যাবেন, কী করবেন অভিষেক? বিস্তারিত সূচি প্রকাশ্যে এসেছে। কোচবিহারে অভিষেকের জনসংযোগের দিন শুরু হচ্ছে সকাল সাড়ে ৯টা থেকে। রাত পর্যন্ত ঠাসা কর্মসূচি রয়েছে তাঁর।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১০:০২
Abhishek Banerjee’s schedule in Cooch Behar on Tuesday in details.

কোচবিহারে জনসংযোগ যাত্রায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

জনসংযোগ যাত্রা শুরু করেছে তৃণমূল। নেতৃত্বে অভিষেক বন্দ্যোপাধ্যায়। টানা ৬০ দিন রাজ্যের নানা প্রান্তে ঘুরে ঘুরে তিনি সাধারণ মানুষের সঙ্গে কথা বলবেন। দলকে পৌঁছে দেবেন একেবারে মানুষের দুয়ারে। মঙ্গলবার কোচবিহারে সেই জনসংযোগ যাত্রা উপলক্ষে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের ঠাসা কর্মসূচি।

সকাল থেকে কোথায় যাবেন, কী করবেন অভিষেক? বিস্তারিত সূচি প্রকাশ্যে এসেছে। কোচবিহারে অভিষেকের জনসংযোগের দিন শুরু হচ্ছে সকাল সাড়ে ৯টা থেকে। রাত পর্যন্ত নানা কর্মসূচিতে তিনি ব্যস্ত থাকবেন।

Advertisement

মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ কোচবিহারের শীতলখুচিতে যাওয়ার কথা অভিষেকের। সেখানে বিএসএফের গুলিতে নিহত প্রেমকুমার বর্মন এবং মোজাফফর রহমানের পরিবারের সঙ্গে তিনি দেখা করবেন। সাহেবগঞ্জ ফুটবল মাঠে ক্যাম্পের আয়োজন করা হয়েছে। সেখানেই শোকার্ত পরিবারের সঙ্গে কথা বলবেন অভিষেক।

এর পর সকাল ১০টা নাগাদ মাধাইকল কালীবাড়িতে পুজো দেওয়ার কথা অভিষেকের। পুজো দিয়ে ‘দিদির দূত’ লেখা খোলা ছাদের বাসে উঠবেন তৃণমূল সাংসদ। সেখান থেকে তাঁর যাত্রা শুরু হবে। সকাল ১১টা নাগাদ আবার সাহেবগঞ্জ ফুটবল মাঠে দিনহাটা(২) এবং দিনহাটা ১(বি) ব্লকের ১৬টি অঞ্চল নিয়ে জনসভা করবেন তিনি।

বেলা ১টা নাগাদ অভিষেক পৌঁছে যাবেন গোসানিমারি হাই স্কুলের মাঠে। দিনহাটা ১(এ) এবং সিতাই ব্লকের ১৭টি অঞ্চল নিয়ে সেখানে তাঁর জনসভা করার কথা। বিকেল ৩টেয় পঞ্চায়েত সমিতির মাঠে আরও একটি জনসভা রয়েছে তাঁর। শীতলখুচি ব্লকের ৮টি অঞ্চল নিয়ে সেখানে আলোচনা হবে।

বিকেল ৫টা নাগাদ অভিষেক থাকবেন মাথাভাঙা কলেজ ময়দানে। মাথাভাঙা, দিনহাটা, শীতলখুচি, সিতাই এবং মেখলিগঞ্জ— পাঁচটি বিধানসভা কেন্দ্রের মোট ৭৫ অঞ্চলের সভাপতি এবং চেয়ারম্যানদের নিয়ে সভা করবেন তিনি। এই সভায় থাকবেন গ্রাম পঞ্চায়েত প্রধান এবং বুথ সভাপতিরাও। প্রত্যেক এলাকার পঞ্চায়েত সমিতির সদস্য, যুব এবং মহিলা সভাপতি এবং শাখা সমিতির সদস্যেরাও অভিষেকের বিকেলের সভায় হাজির থাকবেন। এই সভায় আসন্ন পঞ্চায়েত নির্বাচন নিয়ে আলোচনা হবে। সভার শেষে অভিষেকের নৈশভোজের আয়োজন করা হয়েছে সেখানেই। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার মাথাভাঙা কলেজ প্রাঙ্গণে অভিষেক রাত্রিযাপন করবেন।

সোমবার জনসংযোগ যাত্রার শুরুতে অভিষেক স্পষ্ট করে দিয়েছিলেন, সন্ত্রাসহীন পঞ্চায়েত ভোট করাই তাঁদের চ্যালেঞ্জ। তার জন্য চাই ‘ভাল প্রার্থী’। তাই ভাল মানুষের খোঁজে তিনি পথে নামছেন বলে জানিয়ে দিয়েছেন অভিষেক। তাঁর এই ৬০ দিনের সংযোগ যাত্রার বিভিন্ন কর্মসূচির দিকে চোখ থাকবে সকলের।

আরও পড়ুন
Advertisement