Garia

কন্যাসন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ গড়িয়ার যুবকের বিরুদ্ধে! গ্রেফতার

অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, ২১ দিনের সন্তানকে নিয়ে তাঁকে বাড়ি থেকে বেরিয়ে আসতে বাধ্য করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্তের দাবি, তিনি নির্দোষ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গড়িয়া শেষ আপডেট: ২০ এপ্রিল ২০২৪ ১৩:১৯

—প্রতীকী চিত্র।

কন্যাসন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীকে বাড়ি থেকে বার করে দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মাত্র ২১ দিনের সন্তানকে নিয়ে পুলিশের দ্বারস্থ হলেন মা। অভিযোগ পেয়ে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। দক্ষিণ ২৪ পরগনার গড়িয়া এলাকার ঘটনা। শনিবারই ধৃতকে বারুইপুর আদালতে হাজির করিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অন্য দিকে, ধৃত নবকুমার মণ্ডলের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, গড়িয়া এলাকার বাসিন্দা নবকুমারের সঙ্গে মাত্র এক বছর আগে বিয়ে হয় হাওড়ার উদয়নারায়ণপুরের বাসিন্দা তনুশ্রী হালদারের। সমাজমাধ্যমে দু’জনের পরিচয় হয়েছিল। সেখান থেকে প্রেম। তার পরে দুই বাড়ির উদ্যোগে বিয়ে হয় নবকুমার এবং তনুশ্রীর। এখন তনুশ্রীর অভিযোগ, বিয়ের কিছু দিন পর থেকেই তাঁর উপর অত্যাচার শুরু করেন স্বামী, শ্বশুর এবং শাশুড়ি। পাশাপাশি, তাঁকে চাপ দিয়ে বাপের বাড়ি থেকে ২ লক্ষ টাকা পণও নেওয়া হয় বলে অভিযোগ। বার বার দাম্পত্য কলহের পর দুই পরিবার এবং প্রতিবেশীরা বেশ কয়েক বার তাঁদের নিয়ে ‘মীমাংসা’ করতে বসেন।

কিন্তু কন্যাসন্তান জন্ম দেওয়ার পর অত্যাচার আরও বেড়ে যায় বলে অভিযোগ করেছেন তনুশ্রী। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁকে ২১ দিনের সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে আসতে বাধ্য করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে অভিযুক্তের দাবি, তিনি নির্দোষ। স্ত্রী তাঁকে ফাঁসানোর চেষ্টা করছেন। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

অন্য দিকে, তাঁর বিরুদ্ধে অভিযোগ নবকুমার বলেন, ‘‘এ সব মিথ্যা অভিযোগ। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। সন্তান হওয়ার আগে আমার কাছে সাত লাখ টাকা চেয়েছিল। আমি দিতে পারিনি, তাই এ সব মিথ্যা বলা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement