Blast in Haroa

বোমা ফেটে তৃণমূল কর্মীর মৃত্যু হাড়োয়ায়, রাজনৈতিক কারণে খুন, দাবি পরিবারের

শালিপুর গ্রাম পঞ্চায়েতের সুড়িপুকুর এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম পরিতোষ মণ্ডল। সোমবার সকালে এলাকার একটি পুকুর পাড় থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাড়োয়া শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১১:০৯
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

পঞ্চায়েত ভোটের আবহে আবারও বোমা ফেটে মৃত্যু উত্তর ২৪ পরগনার হাড়োয়ায়। শালিপুর গ্রাম পঞ্চায়েতের সুড়িপুকুর এলাকায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম পরিতোষ মণ্ডল। সোমবার সকালে এলাকার একটি পুকুর পাড় থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ দেখা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে। পরিবারের দাবি, পরিতোষকে খুন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পরিতোষ হাড়োয়া থানার সোনাপুকুর-শঙ্করপুর অঞ্চলের কুচেমোড়ায় বাসিন্দা। এলাকাবাসীর দাবি, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে তাঁর মৃত্যু হয়েছে। রবিবার রাতে বোমা বাঁধতে গিয়ে আচমকা বিস্ফোরণ হয়। সেই বিস্ফোরণে পরিতোষের হাত উড়ে গিয়েছে। দেহের বিভিন্ন জায়গায় বোমার স্প্রিন্টারের টুকরো বিঁধে মৃত্যু হয়েছে তাঁর। বিস্ফোরণের ঘটনায় আরও চার জন জখম হয়েছেন বলে দাবি পড়শিদের।

Advertisement

যদিও মৃতের স্ত্রীর দাবি, তাঁর স্বামী তৃণমূলের কর্মী। সেই কারণে বিরোধী পক্ষের লোকেরা তাঁকে অনেক দিন ধরেই প্রাণে মারার চেষ্টা করছিলেন। তাঁর কথায়, ‘‘আমার স্বামী বোমা বাঁধত না। গানবাজনা করত। বোমা ফেটে এ ভাবে কারও মৃত্যু হয় নাকি! মাথার পিছনটা মেরে ফাটিয়ে দিয়েছে। যখন লাশ নিয়ে আসা হয়েছে, তখনও গলগল করে রক্ত পড়ছিল। দুটো হাত কেটে নিয়েছে। আমার স্বামীর খুনিদের কঠোর শাস্তি চাই।’’

আরও পড়ুন
Advertisement