Kajol and Kriti’s Fashoin

কাজলের পরনে লাল কো-অর্ড, নীলরঙা গাউনে মোহময়ী কৃতি! ফ্যাশনে একরঙা পোশাকেরই জয়জয়কার

শশাঙ্ক চতুর্বেদী পরিচালিত হিন্দি ছবি ‘দো পাত্তি’-র প্রচার ঝলক প্রকাশের মঞ্চে দেখা গেল অভিনেত্রী কাজল এবং কৃতি শ্যাননকে। লাল-নীলের জুটিতে দু’জনকে মানিয়েছিল বেশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৬:৩৯
(বাঁ দিকে) অভিনেত্রী কাজল এবং কৃতি শ্যানন (ডান দিকে)।

(বাঁ দিকে) অভিনেত্রী কাজল এবং কৃতি শ্যানন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দু’জনেই বলিউডের অভিনেত্রী। বয়সের দিক থেকে এক জন হাফ সেঞ্চুরি করেছেন। অন্য জন মধ্য তিরিশের আশপাশে ঘোরাফেরা করছেন। তবে দু’জনকে দেখে বয়সের ফারাক বোঝার উপায় নেই। ফ্যাশনের দিক থেকে দু’জন দু’জনকে টেক্কা দেন। শশাঙ্ক চতুর্বেদী পরিচালিত হিন্দি ছবি ‘দো পাত্তি’-র প্রচার ঝলক প্রকাশের মঞ্চে দেখা গেল অভিনেত্রী কাজল এবং কৃতি শ্যাননকে। লাল-নীলের জুটিতে দু’জনকে মানিয়েছিল বেশ।

Advertisement

কাজলের পরনে ছিল উজ্জ্বল লাল রঙের কো-অর্ড সেট। অন্য দিকে, কৃতি পরেছিলেন উজ্জ্বল নীল রঙের শিফনের গাউন। ব্যাকলেস পোশাকটিতে একই সঙ্গে রয়েছে নেকলাইন এবং হল্টার নেক। কৃতির ঘাড়ের চারপাশ নীল বর্ণের ফিতের মতো তা আবৃত রেখেছে। বুক এবং পেটের মাঝামাঝি জায়গায় রয়েছে সূর্যের মতো সোনালি রঙের একটি ব্রোচ। যা একরঙা পোশাকের একঘেয়েমি কাটিয়ে অন্য রকম ‘লুক’ এনে দিয়েছে। কৃতির পোশাকটি তৈরি করেছে ‘মেলানিয়া’। ইন্টারনেট সূত্রে পাওয়া তথ্য বলছে, কৃতির ওই পোশাকটির দাম ২৬ হাজার টাকা।

অভিনেত্রী কৃতি শ্যানন।

অভিনেত্রী কৃতি শ্যানন। ছবি: ইনস্টাগ্রাম।

নীলরঙা গাউনের সঙ্গে কৃতি বাঁ হাতে পরেছিলেন মানানসই ব্রেসলেট এবং আঙুলে ছিল সোনালি রঙের আংটি। কৃতির সাজও ছিল একেবারে ছিমছাম। চোখের মেকআপ বলতে আইশ্যাডো, আইলাইনার এবং মাস্কারার পরত। দু’গাল রাঙিয়ে নিয়েছিলেন মানানসই ব্লাশ এবং হাইলাইটার দিয়ে। সঙ্গে ছিল ন্যুড লিপস্টিক।

কাজলের পরনে যে জাম্পস্যুটটি রয়েছে, সেটি প্রস্তুত করেছেন পোশাকশিল্পী গৌরী এবং নয়নিকা। ‘সুইটহার্ট’ নেকলাইনের লাল রঙের পেপ্লাম টপ, সঙ্গে মানানসই ‘এক্সট্রা ফ্লেয়ার্‌ড’ ট্রাউজ়ার্স। গাউনের পিছনে যেমন ‘ট্রেইল’ থাকে, তেমনই রয়েছে এখানে। কিন্তু এখানে তা শুরু হয়েছে কোমর থেকে। ইন্টারনেট বলছে, উজ্জ্বল লাল রঙের এই পোশাকটির মূল্য ৬৮ হাজার টাকা।

অভিনেত্রী কাজল।

অভিনেত্রী কাজল। ছবি: ইনস্টাগ্রাম।

এমন পোশাকের সঙ্গে কাজল বেছে নিয়েছিলেন ‘ডিউয়ি’ মেকআপ। কানে পাথর বসানো দুল, হাতে আংটি এবং পায়ে স্টিলেটো। এতেই পঞ্চাশে পা দিয়েও পড়ন্ত বিকেলের রোদে রাঙা হয়ে উঠেছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন
Advertisement